Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

দুই মামলায় চার দিনের রিমান্ডে এসআই সোহেল রানা

প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনা মহানগরীর নিরালা আবাসিকের ১৭ নং রোডের ২৯৫ নম্বর বাড়িতে সৃষ্ট ঘটনায় দায়ের পৃথক দু’টি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য এস আই সোহেল রানাকে সিআইডি হেফাজতে নিয়েছে। গতকাল শনিবার মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি’র ইন্সপেক্টর মেহেদী হাসান খুলনা জেলা কারাগার থেকে সোহেলকে হেফাজতে নিয়েছেন। তাকে নগর সিআইডি কার্যালয়ে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দুই মামলায় আদালতে তদন্ত কর্মকর্তার ৭ দিন করে রিমান্ড আবেদনের প্রেক্ষিতে গত ২১ সেপ্টেম্বর মহানগর হাকিম আয়েশা আক্তার মৌসুমী দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেন।
মামলার সংক্ষিপ্ত বিবরণী থেকে জানা গেছে, গত ১৪ আগস্ট নিরালা আবাসিক এলাকার ১৭ নম্বর রোডের ২৯৫ নম্বর বাড়িতে নারী দিয়ে ফাঁসিয়ে চাঁদাবাজির অভিযোগে দাকোপের তিলডাঙ্গা ভূমি অফিসের কর্মকর্তা মোঃ রমজান আলী বাদী হয়ে ১৫ আগস্ট এসআই সোহেল রানাসহ ৯ জনকে আসামি করে খুলনা সদর থানায় মামলা দায়ের করেন (যার নং ১৬)। এছাড়া একই অভিযোগে নগরীর আপার যশোর রোডের এশিয়া স্টিল নামে স্টিল ফার্নিচারের মালিক রফিকুল ইসলাম ১৬ আগস্ট এসআই সোহেল রানাসহ ৬ জনকে আসামি করে সদর থানায় মামলা দায়ের করেন (যার নং ১৭)। এই মামলার বাদী ইতোমধ্যে মামলাটি ভুল বুঝাবুঝির কারণে করা হয়েছে বলে এফিডেভিট দাখিল করেছেন। দু’টি মামলায় ইতোমধ্যে এসআই সোহেল রানাসহ ৫ জন গ্রেফতার হয়েছেন। এদের মধ্যে এসআই সোহেল রানা বাদে বাকি ৪ জন ইতোমধ্যে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই মামলায় চার দিনের রিমান্ডে এসআই সোহেল রানা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ