Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার গৃহপরিচারিকার চরিত্রে সাবিলা নূর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ১০:৫৮ এএম

এবার গৃহপরিচারিকার চরিত্রে অভিনয় করলেন মডেল-অভিনেত্রী সাবিলা নূর। জান্নাতুল ফেরদৌস লাবণ্যর রচনা ও শিহাব শাহীনের পরিচালনায় 'রঙিলা ফানুস' নামে একটি নাটকে এমন চরিত্রে দেখা যাবে সাবিলাকে।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা শিহাব শাহীন বলেন, ‘মজার ছলে একটি সামাজিক বার্তা দেওয়ার চেষ্টা করেছি কাজটির মাধ্যমে। অর্থাৎ এই খেটে খাওয়া মানুষগুলোরও যে আকাশ ছোঁয়া স্বপ্ন থাকে, সেটি দেখাতে চেয়েছি। নাটকে সাবিলা ও অন্যরা অসাধারণ অভিনয় করেছেন। নাটকের শেষটাতে রয়েছে বড় একটি ধাক্কা।’

নাটকে দেখা যাবে, ফেসবুকে অ্যাকাউন্ট খুলে গৃহকর্তাকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠালো গৃহপরিচারিকা শাপলা। যদিও ফেসবুকে নাম দিয়েছেন ‘ড্যাডিস প্রিন্সেস শাপলা’! প্রোফাইল ছবি দেখেও বোঝার উপায় নেই, কারণ ইউক্যাম পারফেক্ট দিয়ে ছবিটি এডিট করা। অ্যাডুকেশন তথ্যে দেওয়া- ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী! এক সময় শাপলা ফেসবুকের মাধ্যমে প্রেমে জড়ান ঢাকা মেডিকেলে পড়ুয়া এক যুবকের সঙ্গে! শুরু হয় নাটকের মূল জটিলতা।

নাটকটিতে মেডিকেল কলেজছাত্রের চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব। এছাড়া আরও অভিনয় করেছেন নাজিবা বাশার, সৈয়দ জামান শাওন প্রমুখ।

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, ‘রঙিলা ফানুস’সহ এবারের ঈদ উৎসবে সিএমভি’র ব্যানারে নির্মিত হচ্ছে এক ডজন তারকাবহুল নাটক। যেগুলো ঈদ আয়োজন হিসেবে ধারাবাহিকভাবে উন্মুক্ত হবে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিভি নাটক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ