Inqilab Logo

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

শেরপুরের নালিতাবাড়ীতে পানিতে ডুবে শিশু ও বৃদ্ধার মৃত্যু

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ৫:৪২ পিএম

শেরপুরের নালিতাবাড়ীতে পানিতে ডুবে মাদরাসা পড়ুয়া এক শিশু ও এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। উপজেলার কলসপাড় ইউনিয়নের পূর্ব সূর্যনগর (বড় বিলা) গ্রামের লালচাঁন এর মেয়ে লামিয়াখাতুন (৮) বাড়ির পিছনের কাঁচা রাস্তা দিয়ে আজ সোমবার সকালে অন্য দুই শিশুকে সঙ্গে নিয়ে পার্শ্ববর্তী ফুফুর বাড়ীতে বেড়াতে যাচ্ছিল।
এ সময় বন্যার পানিতে বিধ্বস্ত রাস্তার ভাঙ্গা জায়গা দিয়ে পারাপারের সময় তিনজনেই অসাবধানতাবশত রাস্তার গর্তে পানিতে পড়ে যায়। পরে শিশুদের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে, দুই শিশু অক্ষত থাকলেও লামিয়াকে মৃত অবস্থায় পাওয়া যায়। স্থানীয় ইউপি সদস্য আব্দুল ওহাব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে নালিতাবাড়ী পৌরশহরের আমবাগান মহল্লার আব্দুস সালামের বৃদ্ধা স্ত্রী হাজের খাতুন(৭৫) গতকাল নিখোঁজ হওয়ার পর ভোগাই নদী থেকে আজ সোমবার সকালে তার ভাসমান মরদেহ উদ্ধার করেছে স্বজনেরা।
মৃতের পরিবার ও স্থানীয় সুত্রে জানা গেছে, হাজেরা খাতুন গতকাল রোববার সন্ধ্যায় বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়। তার পরিবারের সদস্যরা তখন থেকেই বিভিন্ন জায়গায় খুঁজতে থাকেন। কোথাও খুঁজে পাওয়া যায়নি তাকে। আজ সোমবার সকালে ভোগাই নদীর প্রায় ৬ কিলোমিটার ভাটীতে গোবিন্দনগর গ্রামে নদীতে তার মৃতদেহ ভাসতে থাকে। খবর পেয়ে হাজেরার স্বজনেরা তার মৃতদেহ উদ্ধার করে বাসায় নিয়ে আসে।

নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ(ওসি) বছির আহমেদ বাদল শিশু ও বৃদ্ধার পানিতে ডুবে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, থানায় দুটি অপমৃত্যুর মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ