Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জের চারারগোপে ফলের আড়তে অগ্নিকান্ড

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ৬:৩৭ পিএম

শহরের চারারগোপে ফলের আড়তে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসে ২টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। সোমবার (৫ জুলাই) আনুমানিক ১২টায় কালির বাজার চারারপোপ এলাকায় ২টি ফলের দোকানে ওই অগ্নিকান্ডটি ঘটে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ-পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, আমরা ১২ টায় খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

প্রাথমিক ভাবে জানতে পারি প্রায় ৫০ থেকে ৬০ হাজার টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে। বাকিটা তদন্ত সাপেক্ষে বলা যাবে।

নারায়ণগঞ্জ ফল আড়ৎদার ব্যবসায়ী সমবায় সমিতির যুগ্ম সম্পাদক মো. আসাদুজ্জামান টুটুল জানান, বিদ্যুতের স্পার্ক থেকে ব্যবসায়ী ওসমান ও ফল আড়ৎদার ব্যবসায়ী সমবায় সমিতির যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেনের দুটি ফলের আড়ৎদার দোকানে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে কোনো হতাহত হয়নি।

আগুন লাগার সাথে সাথে আমরা তাৎক্ষনিক শ্রমিকরা আগুন নিয়ন্ত্রণের জন্য কাজ করতে থাকি পরে ফায়ার সার্ভিসের লোকেরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। দোকানের মধ্যে থাকা ফল গুলো পুড়ে নষ্ট হয়ে গেছে। এছাড়া নগদ টাকা ছিলো সেগুলো পুরে গেছে। ধারনা করা হচ্ছে প্রায় ২০ লাখ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ