Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

নাজিরপুরে দেশীয় অস্ত্রসহ পাঁচ ডাকাত আটক

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ৭:০০ পিএম

পিরোজপুরের নাজিরপুরে দেশীয় অস্ত্রসহ পাঁচ ডাকাতকে আটক করেছে পুলিশ। গতকাল (৫ জুলাই ) সোমবার গভীর রাতে নাজিরপুর থানাধীন শাঁখারীকাঠী ইউনিয়নের বাঘাজোড়া আাবুল খাঁয়ের বাড়ির পূর্ব পার্শে পাকা রাস্তার উপর ডাকাতির প্রস্ততিকালে তাদের আটক করা হয় বলে জানায় পুলিশ।

পুলিশ আরও জানায়, ভোরে ০৩.৩০ টয় ১০ থেকে১ ২ জনের একটি ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলায় মাটিভাংগা পুলিশ তদন্ত কেন্দ্র গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতরা আাবুল খাঁ এর বাড়ির আশেপাশে ডাকাতি করার। প্রস্তুতি নিচ্ছিলেন এমন সময় ডাকাতদেরকে ধাওয়া দিয়ে দেশীয় অস্ত্রসহ সেখান থেকে পাঁচজন ডাকাতকে আটক করা হয় এবং বাকিরা সবাই পালিয়ে যায় বলে পুলিশ জানায়।

আটককৃতরা হল বাগেরহাট সদরের সুন্দরঘোনা গ্রামের হানিফ শেখের পুত্র আাজিজুল শেখ (৩৯) বাগেরহাট জেলার বোটপুর ইউনিয়নের রফিক শেখের পুত্র মতিয়ার শেখ (৪৫) বাগেরহাটের মোল্লার হাটের বোয়ালিয়া গ্রামের খলিল শেখের পুত্র মিজান শেখ ( ২৮) খুলনা জেলার তেরখাদা থানার জয়সোনা গ্রামের ফুল মিয়ার ছেলে ওবায়দুল মেখ (৩৫) বরগুনা জেলার বেতাগী থানার সরিশমুরি গ্রামের আা: জব্বারের ছেলে জাকির হোসেন (২৮)।

এ সময় ডাকাতদের সাথে থাকা একটি মালটি কালারের পিকআাপ গাড়ি যাহার রেজি; নং খুলনা মেট্টো্ নং ১১-১৯৩৫ একটি লোহার ধারালো ছোরা, রামদা, চাইনিজ কুড়াল, লোহার রড পাওযা যায় ।

নাজিরপুর থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিরা ডাকাতি করার প্রস্তুতির কথা স্বীকার করেছে। নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আশ্রাফুজ্জামান জানান পলাতকদের ধরতে এখনো পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। থানায় আজ দুপুর ০৩টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ ব্যাপারে বিস্তারিত সাংবাদিকদের জানানো হয়। এদের বিরুদ্ধে উপপরিদর্শক (এস আাই ) মো: রবিউল ইসলাম নাজিরপুর থানায় মামলা নং ০১ তারিখ ০৫/০৭/২০২১ ইং ধারা – ৩৯৯/৪০২ পেনাল কোড মামলা রুজু করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ