Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

ভাইসহ কৃষকলীগ সাংগঠনিক সম্পাদক হকের বিরুদ্ধে নারী নির্যাতন মামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ৭:০২ পিএম | আপডেট : ৭:২১ পিএম, ৫ জুলাই, ২০২১

বিস্ফোরক পরিদফতরের পরিদর্শক আব্দুর রব এর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেছেন তার তৃতীয় স্ত্রী ফাতেমা খাতুন ইতি (৩০)। এই মামলায় তার ভাই কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী হককে দুই নম্বর আসামি করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, এক ছেলেসহ এই নারীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে বিয়ে করেন রব। বিয়ের পরে ফাতেমা খাতুন ইতি জানতে পারেন তার স্বামী (রবের) একাধিক স্ত্রী রয়েছে। মামলায় উল্লেখ করা হয়, ৫০ লাখ টাকা যৌতুক দাবি করেছেন আব্দুর রব। প্রতিবাদ করলে চড় থাপ্পড় মেরে বাসা থেকে বের করে দেয়া হয় তাকে।

আরো বলা হয়, বিভিন্ন নারীর সাথে অনৈতিক সম্পর্ক জানতে পারায় এবং প্রতিবাদ করি সে তার ভাই আমাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করেন। ইতি গর্ভবতী জানার পর রব ক্ষিপ্ত হয়ে গত ১০ মে কয়েক জন লোক আমার বাসায় এসে অকথ্য ভাষায় গালাগালি করেন এবং গর্ভেও বাচ্চা নষ্ট করতে হবে। তা না হয় ৫০ লক্ষ টাকা দিতে হবে। না হলে তালাক প্রধান ছাড়া কোন উপায় নেই। এসময় রবের ভাই নূরে আলম সিদ্দিকী হক বলেন, আপনি ব্যাংকে চাকরি করেন ব্যাংক থেকে লোন নিয়ে দেন। তখন আমি অস্বীকৃতি জানালে তারা কিল ঘুষি মারতে থাকে এবং তলপেটে আঘাত করার চেষ্টা করে।

এ বিষয়ে আবদুর রব বলেন, এখনো বিষয়টি জানি না। নূরে আলম সিদ্দিকী হক বলেন, ওই নারীর চরিত্রে সমস্যা আছে। এসব মামলায় কিছু হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ