Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির সভাপতি

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ৭:৩২ পিএম

চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির সভাপতি ও চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার বড়দুধপাতিলা গ্রামের মরহুম আতাহার বিশ্বাসের ছেলে এ্যাডভোকেট আলমগীর হোসেন করোনা আক্রান্ত হয়ে সোমবার (৫জুলাই) বিকাল সাড়ে তিনটার সময় ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তার বড় ছেলে অভি জানান, গত ১৮ জুন এ্যাডভোকেট আলমগীর হোসেন করোনা পরীক্ষা করার জন্য নমুনা দেন। ১৯ জুন তার করোনা পজিটিভ আসে। ২০ জুন রিপোর্ট হাতে পাওয়ার পর তাকে ঢাকায় রেফার করে ২১ জুন থেকে তাকে ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছিলো।

উল্লেখ্য, এ্যাডভোকেট আলমগীর হোসেন দুবার চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির সভাপতি ও দুবার সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছিলেন। বর্তমানে তিনি সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। তার মৃত্যুতে চুয়াডাঙ্গার সর্বস্তরে শোকের ছায়া নেমে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন