Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

সাংবাদিক পরিচয়ে মোটরসাইকেলে যাত্রী বহন : আটক ৩

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ৮:৩৭ পিএম

সোমবার দুপুরে বাণিজ্যিক নগরী চট্টগ্রামের টাইগারপাস মোড় থেকে ৩ জন ভুয়া সাংবাদিককে আটক করেছে র‌্যাব সদস্যরা। চট্টগ্রাম নগরীতে পত্রিকার স্টিকার লাগিয়ে সাংবাদিক পরিচয় দিয়ে যাত্রী পরিবহনের সময় ভুয়া তিন সাংবাদিককে আটক করেছে র‌্যাব-৭। এ বিষয়ে গণমাধ্যমকে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক নুরুল আবছার বলেন, ঘটনাস্থলে সংবাদ সংগ্রহ করতে আসা বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক ও সাংবাদিক নেতাদের সঙ্গে কথা হলে তারা এই তিনজনকে সাংবাদিক নামধারী হিসেবে চিহ্নিত করেন।

পরে যাত্রী পরিবহনের অভিযোগে তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, চলমান লকডাউনে সাংবাদিক পরিচয় দিয়ে কতিপয় ব্যক্তি মোটরসাইকেল, মাইক্রোবাস ও অটোরিকশায় যাত্রী পরিবহন করছে। কেউ কেউ অহেতুক ঘুরে বেড়াচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনীর চোখ এড়াতে তারা এসব পরিবহনের সামনে প্রেস বা পত্রিকার ভুয়া স্টিকার লাগিয়ে রেখেছে।

নুরুল আবছার আরও বলেন, টাইগারপাস মোড়ে মোটরসাইকেলে প্রেসের স্টিকার লাগিয়ে ভাড়ায় যাত্রী পরিবহনের সময় তিনজনকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন