Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মালয়েশিয়ায় করোনায় আক্রান্ত হয়ে প্রবাসী ব্যবসায়ী ওয়াসিমের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ৮:৪৮ পিএম

মালয়েশিয়ায় করোনা আক্রান্ত হয়ে ওয়াসিম মিয়া (৩৮) নামে এক প্রবাসী ব্যবসায়ী মারা গেছেন। গতকাল রোববার স্থানীয় সময় দুপুর দেড় টায় কুয়ালালামপুর হাসপাতালে তার মৃত্যু হয়। মৃত্যুর আগ পর্যন্ত হাসপাতালের আইসিইউ'তে চিকিৎসাধীন ছিলেন এ প্রবাসী ব্যবসায়ী। কুয়ালালামপুর থেকে প্রবাসী সাংবাদিক মোস্তফা ইমরান রাজু এ বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত ওয়াসিমের ঘনিষ্ঠ বন্ধু রিসাদ বিন আব্দুল্লাহ হৃদয় জানান, ঠান্ডা ও জ্বরে ভুগছিলেন ওয়াসিম। করোনা পজিটিভ আসায় নিজেই স্থানীয় কুয়ালালামপুর হাসপাতালে গিয়ে ভর্তি হন। ভর্তির তিন দিন পর ৩০ জুন তাকে শ্বাসকষ্টের জন্য আইসিইউ'তে স্থানান্তর করা হয়। এরপর রোববার দুপুরে তার মৃত্যুর খবর জানায় হাসপাতাল কর্তৃপক্ষ।

মানিকগঞ্জ সদরের নুরুল ইসলাম ও শেফালি বেগমের ছোট ছেলে ওয়াসিম ২০০৭ সালের জুনে মালয়েশিয়ায় যান। কঠোর পরিশ্রম আর নিষ্ঠার সঙ্গে কাজ করে বড় ভাই সেলিমের সঙ্গে কয়েক বছরের মধ্যেই প্রতিষ্ঠা করেন নিউ ভীশন এসডিএনবিএইচডি নামে একটি প্রতিষ্ঠান। এছাড়া বেশ কয়েকটি মুদি দোকানও পরিচালনা করতেন ওয়াসিম। ব্যক্তি জীবনে সদা হাস্যোজ্জল ও সদালাপী ওয়াসিমে'র মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন কুয়ালালামপুরের বিভিন্ন শ্রেণি পেশার প্রবাসী বাংলাদেশীরা।

উল্লেখ্য গেলো বছরের মার্চ থেকে এখনও পর্যন্ত মালয়েশিয়ায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৫৪৯৭ জন যার মধ্যে বাংলাদেশীরাও রয়েছে। তবে ঠিক কতজন বাংলাদেশী এখনও পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন তা নিশ্চিত নয়।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক সংবাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ