Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

মতলবে ৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতে জরিমানা

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ৯:১১ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় লকডাউন অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা ও বিনা কারণে ঘুরাফেরার অপরাধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৩ ব্যক্তি/প্রতিষ্ঠানকে ২ হাজার টাকা জরিমানা করেছেন। উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান অভিযান পরিচালনা করেন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, সোমবার উপজেলার ছেংগারচর বাজার,পাঁচআনী, চৌরাস্তা বাজার, এখলাসপুর বাজার, সঠাকী বাজার,ষাটনল বাজার, কালিপুর বাজার ও লঞ্চঘাটসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে অভিযান পরিচালিত হয় উপজেলা নির্বাহী কর্মকর্তা গাজী শরিফুল হাসান নেতৃত্বে সেনাবাহিনী ও পুলিশ সদস্যদের সহযোগিতায়। এ সময়৩ ব্যক্তি/প্রতিষ্ঠানকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় সেনাবাহিনীর কর্মকর্তা ক্যাপ্টেন ফয়সাল, মতলব উত্তর থানার এসআই মনির অভিযানে অংশ নেন।

উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান বলেন, করোনায় আক্রান্ত ও মৃত্যুও হার বাড়ছে। করোনা মহামারী আকার ধারণ করতে না পারে তার জন্য সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে আমরা সর্বদা মাঠে আছি। কোভিড-১৯ প্রতিরোধে সবাই বিধিনিষেধ মানতে হবে। তা না হলে আমাদের জন্য ভয়াবহ দিন অপেক্ষা করছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন