Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

রাজশাহীর বাঘায় রাতভর আটক থেকে ছাড়া পেয়েছে প্রেমিক, বিপাকে গৃহবধূ

বাঘা (রাজশাহী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২১, ৬:৪৩ পিএম

রাজশাহীর বাঘায় উপজেলায় স্বামীর অনুপস্থিতিতে এক গৃহবধূর ঘরে রাতভর আটক থাকে প্রেমিক রিপন। এরপর সকালে শালিস বৈঠক এবং পুলিশের কাছে অভিযোগ নেই, মুসলেকা দিয়ে প্রেমিককে বাঁচায় গৃহবধূ। অত:পর বিকেলে এসে তার বিরুদ্ধে থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন তিনি। আলোচিত এ ঘটনাটি ঘরে উপজেলার তুলশিপুর গ্রামে।

অভিযোগে জানা গেছে, উপজেলার তুলশীপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে রিপন (২৩) প্রতিবেশী এক গৃহবধূকে বিয়ের আশ্বাস দিয়ে তার সাথে প্রেমের সম্পর্ক গোড়ে তুলে। এরপর মাঝে মধ্যে তারা শারীরিক মেলা-মেশা করে। ঘটনার এক পর্যায় সোমবার (৫-জুলাই) দিবাগত রাতে স্বামীর অনুপস্থিতিতে ঐ প্রেমিক গৃহবধূর ঘরে প্রবেশ করলে স্থানীয় লোকজন তাকে হাতে ধরে ফেলে এবং রাতভর ঐ বাড়িতে আটক রাখে।

এদিকে খবর পেয়ে মঙ্গলবার সকালে ঘটনা স্থলে পুলিশ যায়। এ সময় স্থানীয় ইউপি সদস্যের উপস্থিতিতে শালিস বসে। সেই শালিসে প্রেমিক রিপন ঐ গৃহবধূকে বিয়ে করতে চাইলে গৃহবধূ কোন অভিযোগ করবে না বলে গ্রাম বাসিকে জানিয়ে দেয়া-সহ পুলিশকে মুসলেকা দেয়। ফলে সেখান থেকে থানায় ফেরত আসে পুলিশ। এরপর প্রেমিক তার নিজ বাড়িতে পৌছায়।

পরে ঐ গৃহবধূর স্বামী ফরিদপুর থেকে বাড়ী চলে আসে এবং সে তার স্ত্রীকে আর রাখবে না বলে সাফ-সাফ জানিয়ে দেয়। এ সময় ঐ গৃহবধূ স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে মনিগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান সাইফুল ইসলামে কার্যালয়ে উপস্থিত হন। এর কিছুক্ষণ পর গৃহবধূ তার প্রেমিক রিপনের বাড়িতে গিয়ে উঠে। সেখানে গিয়ে দেখে রিপন বাড়ি ছেড়ে পালিয়েছে। এ সময় সে রিপনের মোবাইলে ফোন করে বিয়ের প্রস্তাব দিলে সে অপারগতা প্রকাশ করে । এরপর তার মোবাইল বন্ধ করে দেয়।

নিরুপায় হয়ে বিকেলে ঐ গৃহবধূ বাঘা থানায় বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মেলা-মেশা ও (ধর্ষণের) অভিযোগ এনে প্রেমিক রিপনের নামে একটি মামলা দায়ের করে।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ