Inqilab Logo

রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪ আশ্বিন ১৪২৮, ১১ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফতুল্লার কুতুবপুর থেকে ৬ জুয়ারী গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২১, ৭:২৯ পিএম

কতুবপুরে ছয় জুয়ারীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার কুতুবপুর লাকী বাজারস্থ মৃত কাদের মিস্ত্রি'র পুত্র আলম হোসেন(৪৫),সিদ্ধিরগঞ্জ থানার শান্তিনগরের জহিরুল হকের পুত্র জাহিদুল ইসলাম অপু (৩৫), একই থানার এনায়েত নগরের মৃত আব্দুর রহমানের পুত্র সুমন (২৮), শান্তিনগরের মোঃ মুন্না (২৮), এনায়েত নগরের মোঃনাসির মিয়ার পুত্র ফজর আলী (৫০) ও ফতুল্লা থানার কুতুবেুরের আসন আলীর পুত্র রাফেত আলী (৪৭))।

সোমবার (৫জুলাই) রাত সাড়ে দশটার দিকে ফতুল্লা থানার কুতুবপুর লাকী বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের কে জুয়ার আসর থেকে গ্রেফতার করা হয়।এ সময় তাদের নিকট থেকে জুয়া খেলার এক বান্ডেল তাস ও নগদ ১৮ হাজার ৪'শত টাকা উদ্ধার করে র‍্যাব-১১'র সদস্যরা। এ ঘটনায় র‍্যাব-১১ বাদী হয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের সহ আসামীদের ফতুল্লা মডেল থানায় সোপর্দ করেছে বলে জানা যায়।

মামলায় উল্লেখ্য করা হয়েছে,গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১'র সদস্যরা সোমবার রাত সাড়ে দশটার দিকে ফতুল্লা থানার কুতুবপুর লাকি বাজারস্থ কাদের মিয়ার পুত্র গ্রেফতারকৃত আলম হোসেনের দোতালা বাড়ীর ছাদে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে মোঃ আলম হোসেন, মোঃ জাহিদুল ইসলাম অপু,মোঃ সুমন, রাফত আলী,ফজর আলী ও মুন্না কে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে জুয়া খেলার এক বান্ডিল তাস ও ১৮ হাজার ৪'শত টাকা উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ