Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

যে মেয়েকে দেখেছি ১০০ টাকার জন্য দাঁড়িয়ে থাকতে কয়দিন পর কিভাবে সে দামী গাড়ি-বাড়ির মালিক হয় : অরুণা বিশ্বাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২১, ১২:০২ এএম

সিনেমার চরম মন্দাবস্থা চললেও সস্তা সিনেমার কিছু সস্তা নায়িকার বিলাসবহুল জীবনযাপন নিয়ে বরাবরই প্রশ্ন রয়েছে। দুয়েকটি সিনেমা করেই নায়িকা লেবেল এঁটে অনেকে কোটি টাকার গাড়িতে চড়ে, দামী ফ্ল্যাটে বসবাস করে। সম্প্রতি বোটক্লাব কেলেঙ্কারিতে চিত্রনায়িকা পরীমনি জড়ানোর পর তার বিলাসবহুল জীবনযাপন নিয়ে চলচ্চিত্রাঙ্গণ থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশ্ন উঠেছে। এ প্রশ্নে শামিল হয়েছেন, চলচ্চিত্রাঙ্গণে স্পষ্টবাদী হিসেবে পরিচিত দর্শকপ্রিয় অভিনেত্রী-নির্মাতা এবং চলচ্চিত্র সেন্সর বোর্ডের সদস্য অরুণা বিশ্বাস। তিনি সার্বিকভাবে প্রশ্ন তুলে বলেন, একজন শিল্পী কত টাকা ইনকাম করলে পাঁচ কোটি টাকার গাড়ি-চার কোটি টাকার বাড়ি কেনে? কত টাকা ইনকাম করলে মাসে দুইবার সিঙ্গাপুর যায়? একটি সাক্ষাৎকার ভিত্তিক অনুষ্ঠানে এসব প্রশ্ন তুলেছেন তিনি। তার এই সাক্ষাৎকার ইতোমধ্যে ভাইরাল হয়েছে। অরুণা বলেন, যে প্রশ্ন সাংবাদিকদের করা উচিত ছিল, যে বিষয়টি দুদকের করা উচিত ছিল সেটা আজ তাকে করতে হলো। তিনি বলেন, বর্তমানে চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে শাকিব খান সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত নায়ক, কই শাকিব তো এমন শো অফ করতে পারে না। তিনি নায়িকাদের পার্টি প্রসঙ্গে বলেন, আমার পার্টি মানে কিন্তু ক্লাব-টালাব না। আমার পার্টি মানে, রাতে বাইরে যাওয়া না। আমার পার্টি হলো ঘরে। আমার পার্টি হলো ভাত, মাছ, পোলাও, মাংস, ঘরে আড্ডা মারা- এই পর্যন্তই। আমি ক্লাবে যাই না। আমি ক্লাব চিনিও না। হয়তো প্রফেশনাল কারণে যাই। সিনেমার কোনো প্রোগ্রাম আয়োজন করা হলে যাই। কিন্তু মাথায় ক্লাব থাকে না। অরুণা আরও বলেন, আজকে শিল্পীদের নিয়ে কথা উঠছে। কিন্তু কেন কথা উঠছে? আগে কেন কথা ওঠে নাই? একজন শিল্পী কত টাকা ইনকাম করলে পাঁচ কোটি টাকার গাড়ি চালাতে পারে, চার কোটি টাকার বাড়ি কিনতে পারে। আমি বলছি, ১০-১২টা সিনেমা করার পর আমাকে একটা গাড়ি কিনতে হয়েছে। তা-ও অনেক কম দামে, অনেক ঝক্কি-ঝামেলা পোহানোর পরে। তিনি বলেন, অনেকেই বলতে পারে আমি জেলাস। হ্যাঁ, আমি জেলাস। যে মেয়েকে আমি দেখেছি ১০০ টাকার জন্য দাঁড়িয়ে থাকতে, সেই মেয়ে যখন কদিন পরে ছয় তালা বাড়ির মালিক হয়ে যায়, প্রতিদিন সিঙ্গাপুরে যায়, এসব দেখে কি সামাজিকভাবে কারো মনে প্রশ্ন আসে না? এই দায়ভার সব শিল্পীর ওপর কেন আসবে?

 



 

Show all comments
  • মাহমুদ ৭ জুলাই, ২০২১, ১:৪৪ এএম says : 0
    তিক্ত সত্য কথা বলায় দর্শকপ্রিয় অভিনেত্রী-নির্মাতা এবং চলচ্চিত্র সেন্সর বোর্ডের সদস্য অরুণা বিশ্বাসকে ধন্যবাদ জানাচ্ছি
    Total Reply(0) Reply
  • Chandrima Rima ৭ জুলাই, ২০২১, ৩:০০ এএম says : 0
    অরুনা দি তোমার সাহসের প্রশংসা করতে হয়।এমন করে বলার কেও নেই।সবাই চুপ করে থাকে বলে‌ অন্যায়টাই নিয়ম হয়ে গেছে। অনেক শ্রদ্ধা ও ভালোবাসা দিদির জন্য
    Total Reply(0) Reply
  • Mahabuba Mushrafi Rupu ৭ জুলাই, ২০২১, ৩:০১ এএম says : 0
    অরুনা বিশ্বাস কে আমার ভীষণ প্রিয় একজন শিল্পী। তার কাছ থেকে আজ এই কথাগুলো শুনার পর থেকে তার প্রতি আমার শ্রদ্ধা আর ভালবাসা আরো দিগুন হলো। ধন্যবাদ ম্যাম এত সুন্দর করে কথাগুলো উপস্থাপনা করার জন্য
    Total Reply(0) Reply
  • Syeda Afifa Akhter Nupur ৭ জুলাই, ২০২১, ৩:০১ এএম says : 0
    I agreed with her ...amader shomaj e ei rokom hajaro pori moni ra tader god father er andare theke koti takar malik...
    Total Reply(0) Reply
  • Masud Rana ৭ জুলাই, ২০২১, ৩:০৩ এএম says : 0
    বাংলাদেশে অনেক প্রবীন অভিনেতা অভিনেত্রি আছে যারা বহুদিন থেকে ফিল্মে কাজ করে স্বাভাবিক ভাবে চলতে সমস্যা হয় তাদের কে আমাদের প্রধানমন্ত্রী বিভিন্ন ভাবে সহযোগিতা করেন। পরি মনি কিভাবে এতো টাকা পেলো দুদক কে তদন্ত করা দরকার। যে দেশে সত্য কে মিথ্যা আর মিথ্যা কে সত্য বলে। সে দেশে এরকম অবস্থা হবে এটাই স্বাভাবিক।
    Total Reply(0) Reply
  • Farida Yasmin ৭ জুলাই, ২০২১, ৩:০৩ এএম says : 0
    এসব বিরক্তিকর মেয়ে চলচ্চিত্র জগতে এসে পরিবেশ নষ্ট করবে৷ এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া উচিৎ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অরুণা বিশ্বাস


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ