Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে হত্যা চেষ্টার অভিযোগ

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২১, ১২:০১ এএম

নাটোরে সুদের টাকার জন্য এক মুদি ব্যবসায়ীর দোকানে তালা মারার প্রতিবাদ করায় কুখ্যাত সুদের কারবারি আজি মন্ডলসহ তার বাহিনীর সদস্যরা স্বেচ্ছাসেবক লীগ নেতা ও সাবেক ইউপি সদস্য আব্দুল গণিকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এসময় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে রক্ষা করতে এসে জয়নুদ্দিন নামে এক বৃদ্ধের হাত ভেঙে যায়। বর্তমানে আহত দুইজনই নাটোর আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার সন্ধ্যায় সদর উপজেলার লক্ষীপুর খোলাবাড়িয়া ইউনিয়নের ইব্রাহিমপুর গ্রামে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, লক্ষীপুর খোলাবাড়িয়া ইউনিয়নের ইব্রাহিমপুর গ্রামের আজি মন্ডল দীর্ঘদিন ধরে সুদের কারবার করে আসছেন। বছর দুয়েক আগে স্থানীয় মুদি ব্যবসায়ী ওমর আলী ৪ বছর আগে ব্যবসায়িক প্রয়োজনে আজি মন্ডলের নিকট থেকে ২ লাখ ৫০ হাজার টাকা সুদ নেয়। পরে অদ্যবধি ৭ লাখ টাকা শোধ করলেও রোববার ওমর আলীর দোকানে তালা মেরে দেয় আজি মন্ডল। এ ঘটনার প্রতিবাদ করে লক্ষীপুর খোলাবাড়িয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও সাবেক ইউপি সদস্য আব্দুল গণি। এ ঘটনার জের ধরে রোববার সন্ধ্যায় সুদের কারবারি আজি মন্ডলসহ তার সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে আব্দুল গণিকে হত্যার চেষ্টা করে। এসময় আব্দুল গণিকে বাঁচাতে এসে মারপিটের শিকার হয় জয়নুদ্দিন নামে এক বৃদ্ধ। পরে এলাকাবাসী তাদের আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। নাটোর সদর থানার ওসি জাঙ্গাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক আহম্মেদ সেলিম জানান, আজি মন্ডলের সন্ত্রাসী বাহিনী কুপিয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল গণিকে হত্যা চেষ্টার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। একইসঙ্গে সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও শাস্তিরও দাবি জানাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ