Inqilab Logo

রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪ আশ্বিন ১৪২৮, ১১ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

নোয়াখালীর চাটখিলে স্বাস্থ্যবিধি অমান্য করে গরুর হাট, অর্থদন্ড

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২১, ৮:৪০ পিএম

চলমান করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় কঠোর লকডাউনের আওতায় শাটডাউন ঘোষণা করেছে সরকার। শটডাউন কার্যকর করতে সরকার সকল ধরনের জনসমাগম নিষিদ্ধ করলেও এরমধ্যে নোয়াখালী চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের গরুর হাট বসিয়ে জনসমাগম সৃষ্টি করেছে সালাউদ্দিন সুমন নামে এক ইজারাদার।

মঙ্গলবার বিকেল ৪টার দিকে চাটখিল খিলপাড়া ইউনিয়নে কোরবানি পশুরহাট বসিয়ে জনসমাগম সৃষ্টি করলে মূহুর্তে সামাজিক মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায় কোরবানির পশুর হাটের এ ছবি। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কোরবানির পশুরহাটটি আয়োজন করে স্থানীয় ইজারাদার সালাউদ্দিন সুমন।

স্থানীয় সূত্রে জানা যায়, মহামারীতে ঝুঁকিপূর্ণ এলাকা খিলপাড়া সেখানে সিন্ডিকেট করে চলছে খিলপাড়া গরু বাজার। যদিও স্থানীয় সাংসদ এইচ এম ইব্রাহিম চাটখিল সোনাইমুড়ীকে লক ডাউন সোচ্চার ভূমিকা পালন করছে অথচ তার নিজ বাড়ি খিলপাড়া ইউনিয়নে চলছে এ গরুর বাজার ।

চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম আবু সালেহ মোহাম্মদ মোসা জানান, বিষয়টি জানতে পেরে বিকেল সাড়ে ৪টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাবলু নামে একজনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে ১০ হাজার টাকা অর্থদন্ড করা হয়। সেই সাথে হাটটি বন্ধ করে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ