Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে লকডাউনের ষষ্ঠ দিনে ১০৫ মামলা জরিমানা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২১, ৯:২৮ পিএম

লকডাউনের ষষ্ঠ দিনে নগরীতে বিধি নিষেধ অমান্য করায় ১০৫ মামলায় ৪৬ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী জেলা প্রশাসনের ১৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এসব জরিমানা আদায় করেন। এসময় ম্যাজিস্ট্রেটগণ সাধারণ মানুষকে স্বাস্থ্যবিধি প্রতিপালনে সচেতন করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী নগরীর ডবলমুরিং ও আগ্রাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে ২৭টি মামলায় ২৪ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করেন। খুলশী এলাকায় অভিযান পরিচালনা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট নাঈমা ইসলাম ৮টি মামলায় ২১০০ টাকা জরিমানা আদায় করেন। অন্যদিকে চান্দগাঁও এলাকায় অভিযান পরিচালনা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ ৯টি মামলায় ২ হাজার ৬৫০ টাকা জরিমানা আদায় করেন। পাঁচলাইশ এলাকায় অভিযান পরিচালনা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইনামুল হাছান ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মামনুন আহমেদ অনিক ৭টি মামলায় ৩ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত চকবাজার এলাকায় অভিযানে ১৮টি মামলায় ৩৬০০ টাকা জরিমানা আদায় করেন। হালিশহর এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী ১৩টি মামলায় ৫ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল হাসান কোতোয়ালি এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ২টি মামলায় ৬০০ টাকা জরিমানা আদায় করেন। পাশাপাশি বায়েজিদ এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন ৪টি মামলায় ১১০০ টাকা জরিমানা আদায় করেন। হালিশহর এলাকায় মোবাইল নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ রানা ১টি মামলায় ১০০ টাকা আদায় করেন। অন্যদিকে পাহাড়তলি এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ২টি মামলায় মোট ২৫০ টাকা জরিমানা আদায় করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরজাহান আক্তার সাথী। নির্বাহী ম্যাজিস্ট্রেট প্লাবন কুমার বিশ্বাস বন্দর ও ইপিজেড এলাকায় অভিযানে ৬টি মামলায় ৯০০ টাকা জরিমানা আদায় করেন। পতেঙ্গা এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত ৮টি মামলায় ১৯০০ টাকা জরিমানা আদায় করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ