Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

দুস্থদের মধ্যে ডিএমপির খাবার বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২১, ১২:০০ এএম

করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে সরকার ঘোষিত বিধিনিষেধ বাস্তবায়ন ও সমগ্র রাজধানী জুড়ে দুস্থদের মাঝে খাবার বিতরণ অব্যাহত রেখেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গতকাল স্বাস্থ্যবিধি মেনে ৫ হাজার ছিন্নমূল, পথশিশু, সুবিধাবঞ্চিত, দিনমজুর ও অসহায় নাগরিকের মাঝে খাবার বিতরণ করা হয়।

ডিএমপি জানায়, প্রতিদিনের ন্যায় গতকালও সমগ্র মেট্রোতে অসংখ্য চেকপোস্ট স্থাপন, জোরালো টহল, অলিগলিতে নজরদারি, ট্রাফিক পুলিশের বিশেষ তৎপরতা ছিল চোখে পড়ার মত। এসব চেকপোস্টে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ এবং সংশ্লিষ্ট থানার আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা জন ও যান চলাচল নিয়ন্ত্রণে কাজ করছেন। যারা অকারণে ঘর থেকে বাহির হচ্ছেন, মানছেন না স্বাস্থ্যবিধি তাদেরকে জরিমানা করছে ডিএমপির ভ্রাম্যমাণ আদালত।

একই সাথে যারা প্রয়োজন ছাড়া গাড়ি বা মোটরসাইকেল নিয়ে রাস্তায় নামছেন তারাও পুলিশের চেকপোস্টে জিজ্ঞাসাবাদের সম্ম‚খীন হচ্ছেন। যথাযথ উত্তর না দিতে পারলে করা হচ্ছে জরিমানা। এছাড়াও ডিএমপির বিভিন্ন এলাকায় ৫ হাজার জনের মাঝে খাবার বিতরণ করা হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএমপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ