Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফতুল্লায় বোনের সাথে অভিমান করে স্কুল ছাত্রীর আত্মহত্যা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২১, ১২:৫৮ পিএম

ফতুল্লায় বড় বোনের সাথে অভিমান করে স্কুল ছাত্রী তাসমীম (১১) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৬ জুলাই) সন্ধ্যায় ফতুল্লার সাউদ কমিটি সেন্টার সংলগ্ন হাজী মোঃ নবী হোসেনের বাড়ির দোতালায়।তাসমীম ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল।

জানা যায়, ফার্নিচার ব্যবসায়ী এনামুল করিমের তিন মেয়ে সানজিদা ইসলাম সুমাইয়া, আফিয়া, ও তাসমীম। তারা হাজী নবী হোসেনের বাড়ীটির দোতালায় ভাড়া থাকেন। বিকেল বেলা ছোট বোন তাসমীম বাড়ীর নিচে নেমে অপর শিশুদের সাথে খেলতে যায়। এ নিয়ে সন্ধ্যায় বাসায় ফিরে এলে তাকে তার বড় বোন সানজিদা বকাঝকা করে। এরপর সানজিদা মাগরিবের নামাজ আদায় করে। নামাজ পরে সানজিদা তার বোনকে তাদেরই পাশের কক্ষে ডাকতে গেলে ভিতর থেকে দরজা বন্ধ পায়। পরে ঘরের দরজা ভেঙ্গে গলায় ফাঁস দেয়া তাহমীমে দেহ উদ্ধার করে শহরের জেনারেল ( ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করে।
তাসমীমের বাবা এনামুল করিম জানান, সন্ধ্যায় বাড়ির সবার অজান্তে তাসমীম এ ঘটনা ঘটিয়েছে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক কৃঞ্চ পোদ্দার জানায় মাগরিবের নামাজের সময় মেয়েটি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।



 

Show all comments
  • ইবনে সিরাজী ৭ জুলাই, ২০২১, ৩:১৫ পিএম says : 0
    খবর ভালোভাবে পড়া যায় না,দাড়ি,কমা,সেমিকোলন,কোলন, শব্দ,বাক্য ইত্যাদির ক্ষেত্রে কিছুটা অমিল রয়েছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ