Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে সেই মিনুর রহস্যজনক মৃত্যুর পর নিখোঁজ বড় ছেলে

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২১, ১:১৮ পিএম

কোন অপরাধ না করেও অন্যের হয়ে প্রায় তিন বছর কারাবন্দী থাকার পর মুক্তি পাওয়া সেই মিনুর রহস্যজনক মৃত্যুর পর থেকে নিখোঁজ তার বড় ছেলে ইয়াছিন (১২)। গত কয়েকবছর যাবত নগরীর ষোলশহর রেলওয়ে স্টেশনে একটি দোকানে চাকরি করতেন ছেলেটি। গত কয়েকদিন মিনুর ভাই মো. রুবেল ভাগনে ইয়াছিনকে খোঁজাখুজি করেন। সর্বশেষ মঙ্গলবার ভাগনেকে খুঁজতে ষোলশহরে ওই দোকানে যান। কিন্তু দোকানটি ভেঙে ফেলায় খোঁজ পাননি কারও।

এর আগে গত ২৮ জুন সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার পর ‘অজ্ঞাত’ হিসেবে মিনুর লাশ দাফন করা হয়। ট্রাকচাপায় মিনু আক্তারের মৃত্যুকে অস্বাভাবিক দাবি করেন মিনুর আইনজীবী গোলাম মাওলা মুরাদ।

মিনুর ভাই মো. রুবেল বলেন, মিনুর মৃত্যুর খবর জানার পর থেকে তার বড় ছেলে ইয়াছিনেরও খোঁজে পাওয়া যাচ্ছে না। প্রথমে শুনেছিলাম দোকানের মালিকের সঙ্গে বাঁশখালী গিয়েছিল। কিন্তু ইয়াছিন যে দোকানে চাকরি করতেন সেটি এখন নেই। বিষয়টি পুলিশকে জানোনা হয়েছে।



 

Show all comments
  • alamin atik ৭ জুলাই, ২০২১, ১:৪৩ পিএম says : 0
    দুই দিনের এই দুনিয়ায় এই গুলি করে কি লাভ,য়ারা এই সব করতেছে চিন্তা কর তাহাকেও একদিন মরতেই হবে.....
    Total Reply(0) Reply
  • Mohammad Lokman ৭ জুলাই, ২০২১, ৪:২৮ পিএম says : 0
    Time will say InsaAllah two days before or two days after Allah is justic but man is unjustic should be give funished ALLAH.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ

৭ ফেব্রুয়ারি, ২০২২
১৩ অক্টোবর, ২০২১
১০ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ