Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

সখিপুরে দুইটি মোবাইল কোর্টে ৩৬০০টাকা জরিমানা

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২১, ৬:৩৩ পিএম

দেশব্যাপী করোনার সংক্রমণ ঠেকাতে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে টাঙ্গাইলের সখিপুর উপজেলা প্রশাসন সর্বদা তৎপর রয়েছে। প্রতিদিন দুইটি মোবাইল টিম লকডাউন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আজ বুধবার (৭ জুলাই) প্রথম দফায় ঘোষিত লকডাউনের ৭ম দিনেও সখিপুর উপজেলা প্রশাসন বিভিন্ন জনগুরুত্বপূর্ণ এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসাবে সখিপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) চিত্রা শিকারী এবং সহকারী কমিশনার (ভূমি) হা-মীম তাবাসসুম প্রভা এর নেতৃত্বে দুইটি মোবাইল কোর্ট পৃথক পৃথক স্থানে অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, লকডাউন অমান্য করায় পৌরসভার ৯নং ওয়ার্ড রকিবনগর আবাসন এলাকায় ১৩টি মামলায় মামলায় তিন হাজার হাজার ছয়শত টাকা জরিমানা আদায় করা হয়েছে। সখিপুরে আজও ২৮ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়াও আরো দুই শতাধিক করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন। তাই করোনা সংক্রমণ রোধে লকডাউন বাস্তবায়নের বিকল্প নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন