Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

লালপুরে নতুন করে ৫১ জন করোনায় আক্রান্ত

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২১, ৮:৩৫ পিএম

চলমান কঠোর বিধিনিষেধেও নাটোরের লালপুরে বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। বুধবার (০৭ জুলাই) একদিনে ৫১ জনের শরীরে করোনা শনাক্ত হয়।

লালপুর স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, বুধবার সারা দিনে ৩৬ জনের এন্টিজেন টেস্টে ১৬ জনের শরীরের করোনা শনাক্ত হয় ও গত ১, ৩ ও ৪ তারিখে পিসিআর ল্যাবের পাঠানো ৭৮ জনের নমুনা পরীক্ষা করে ৩৫ জনের শরীরে করোনা শনাক্ত হয়।

লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা একে এম শাহাবুদ্দিন এই তথ্য নিশ্চিত করে জানান, ‘আজ বুধবার হাসপাতালে ৩৬ জনের এন্টিজেন টেস্টে ১৬ জন ও গত ১, ৩ ও ৪ তারিখে পিসিআর ল্যাবে পাঠানো নমুনার মধ্যে ৭৮ জনের নমুনা পরীক্ষা করে ৩৫ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।’

তিনি আরো বলেন, ‘বর্তমানে চলমান বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি সঠিক ভাবে না মানায় লালপুরে করোনা সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। সবাই সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি না মানলে লালপুরে আশঙ্কাজনক হারে করোনা সংক্রমণ হতে পারে বলে তিনি মনে করেন।’ তিনি আরো বলেন, ‘নমুনা সংগ্রহ করে রাজশাহী পিসিআর ল্যাবে পাঠানোর পরে দ্রুত রিপোর্ট না দেওয়ায় সমস্যা হচ্ছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ