Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ফেসবুকে প্রেম ভারতের তরুণ যশোরে প্রেমিকাসহ আটক

প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : প্রেমের টানে ভারত থেকে যশোর ছুটে এসেছিলেন আহম্মেদ রাজ (২৮)। প্রেমিকাকে কাছেও পেয়েছিলেন। কিন্তু পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে শনিবার রাতে তাদের আটক করে খাঁচায় ঢুকিয়ে দেয়। পুলিশ জানিয়েছে, প্রেমিকা বিবাহিতা মহিলা। তার স্বামী একজন চাকরিজীবী। আটক আহম্মেদ রাজ ভারতের রাজধানী নয়াদিল্লির ডালকাবাদ এক্সটারনাল ২৪ নম্বর গলির আহমেদ আলীর ছেলে। তিনি দিল্লির একটি বেসরকারি কোম্পানির মার্কেটিং বিভাগে চাকরি করেন। আর তরুণী যশোর শহরের পুরাতন কসবা এলাকার একজনের গৃহিণী। বছরখানেক আগে ফেসবুকের মাধ্যমে তাদের পরিচয় হয়। তরুণ ইসলাম ধর্মাবলম্বী হলেও তার প্রেমিকা সনাতন ধর্মানুসারী।
যশোর কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইলিয়াস হোসেন জানান, ফেসবুকে পরিচয়ের সূত্রে এই দুই নর-নারীর মধ্যে প্রেম সম্পর্ক গড়ে ওঠে। শুক্রবার বিকেলে রাজ আহম্মেদ দিল্লি থেকে বৈধভাবে যশোরে এসে শহরের এম কে রোডে আরএস হোটেলে ওঠেন। শনিবার দুপুরে হোটেলের একটি কক্ষে অবস্থান করছিলেন তারা। আটক তরুণ-তরুণীকে জিজ্ঞাসাবাদ করে রোববার ভারতীয় নাগরিক প্রেমিককে পুশব্যাক করার জন্য বেনাপোল পোর্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আর প্রেমিকাকে দেয়া হয়েছে তার পিতার জিম্মায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেসবুকে প্রেম ভারতের তরুণ যশোরে প্রেমিকাসহ আটক
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ