Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজবাড়ীতে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ৩ সন্ত্রাসী গ্রেফতার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২১, ৯:২৮ পিএম

রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান আজ বুধবার দুপুরে বলেন, কালুখালি উপজেলার বড় সাওরাইল গ্রামের মো. মোকছেদ মন্ডলের বাড়িতে একদল সন্ত্রাসী প্রবেশ করে চাঁদা দাবি করেন। চাঁদা না পেয়ে মোকছেদ মন্ডলসহ বাড়ির অন্যান্যদের মারপিট করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। এ ঘটনায় মোকছেদ মন্ডল কালুখালী থানায় একটি চাঁদাবাজি মামলা দায়ের করলে ঘটনা তদন্ত করে কালুখালী থানার পুলিশ দুইটি আগ্নেয়াস্ত্র ও দুই রাউন্ড কার্তুজসহ তিন আসামিকে গ্রেফতার করেছে।

তারা হলেন উপজেলার সাওরাইল ইউনিয়নের বড় সাওরাইল গ্রামের তারু মন্ডল (৩২), মীর কাশেম ফকির (৩২) ও মজনু মন্ডল (৪৫)।

কালুখালী থানা সূত্রে জানা যায়, গত ২৯ জুন দিবাগত রাতে সন্ত্রাসীরা মোকছেদ মন্ডলের বাড়িতে প্রবেশ করে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন। আসামী তারু মন্ডলকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে তার দুই সহযোগী মীর কাশেম এবং মজনু মন্ডলের নাম প্রকাশ করে। তাদের দেওয়া তথ্যমতে কালুখালী থানা পুলিশের একটি আভিযানিক দল কালুখালীর সাওরাইল এলাকার রশিদ শেখের বাড়ির একটি পরিত্যক্ত ঘর থেকে একটি সচল দোনলা বন্দুক, একটি একনলা বন্দুক ও দুটি নীল রংয়ের কার্তুজ উদ্ধার করে পুলিশ। অস্ত্র উদ্ধারের ঘটনায় আজ বুধবার কালুখালী থানায় একটি অস্ত্র মামলা দায়ের করে পুলিশ। গ্রেফতারকৃতদের আজই আদালতে প্রেরণ করা হবে বলে জানায় জেলা পুলিশের এই শীর্ষ কর্মকর্তা। গ্রেফতারকৃতদের নামে রাজবাড়ীর বিভিন্ন থানায় খুন, ডাকাতি ও চাঁদাবাজির মামলা রয়েছে বলে জানায় পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজবাড়ী

১৮ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ