Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে শিশু ধর্ষণ গ্রেফতার ১

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ১২:০১ এএম

চট্টগাম নগরীতে তিন বছরের শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এই ঘটনায় জড়িত এক কলেজছাত্রকে স্থানীয়রা গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। গত মঙ্গলবার রাতে নগরীর বন্দর থানার ২ নম্বর মাইলের মাথা আলী মাঝিরপাড়ার হালিম ভিলায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, ধর্ষণের শিকার শিশুর বাবা ও মা দুজনই চাকরিজীবী। মা পোশাক কারখানার শ্রমিক। ভবনের এক নারীর কাছে শিশুটিকে রেখে তারা কাজে যান। শিশুটি হারুন ভিলার ৫ম ও অভিযুক্ত রনি ৪ তলার ২ নম্বর রুমের বাসিন্দা। মাঝে মধ্যে শিশুটিকে রনি চকলেট দিয়ে আদর করতো। ওই দিন সন্ধ্যায় একা পেয়ে আদর করার ছলে তার রুমে নিয়ে যায়। পরে ধর্ষণ করলে শিশুর চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসে। এসময় রনি দৌঁড়ে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা তাকে ধরে গণপিটুনি দেয়। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।
বন্দর থানার ওসি মো. নিজাম উদ্দিন জানান, ধর্ষণের অভিযোগে গ্রেফতার মো. রনিকে গতকাল বুধবার কারাগারে প্রেরণ করা হয়েছে। রনি ঝালকাঠির কাঠালিয়া থানার পিয়ালঘাট ইউনিয়নের ঝোরখালি গ্রামের শাইনু খানের ছেলে। ওসি আরো জানান, গ্রেফতারের পর রনি নিজেকে ভোলার একটি কলেজের ছাত্র বলে দাবি করে। বন্দর থানার এসআই আকমল বলেন, শিশুটি চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) চিকিৎসাধীন। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে রনিকে একমাত্র আসামি করে মামলা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ