Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাত্রদলের প্রতিষ্ঠাতা সভাপতির ইন্তেকাল

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ১২:০১ এএম

জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যক্ষ খন্দকার এনামুল করিম শহীদ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত মঙ্গলবার রাত সাড়ে ১০টায় ঢাকার ইবনে সিনা হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর।

স্বজনরা জানান, এনামুল করিম হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। গতকাল বুধবার বাদ জোহর টাঙ্গাইল বেবিস্ট্যান্ড মসজিদে জানাজা শেষে কেন্দ্রীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানা যায়, মৃত্যুকালে স্ত্রী, তিন ছেলে ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন এনামুল করিম। তার বাড়ি টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় হলেও তিনি নিজ পরিবার নিয়ে পৌর শহরের থানাপাড়া বসবাস করতেন। তিনি দেলদুয়ারের মওলানা আবদুল হামিদ খান ভাসানী ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ও টাঙ্গাইলের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রদল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ