Inqilab Logo

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

উখিয়া থেকে ৫০ হাজার ইয়াবাসহ তিন কিশোর আটক, সিএনজি জব্ধ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ৯:৪৯ এএম

উখিয়ার থাইংখালী বাজার সংলগ্ন কেন্দ্রীয় মসজিদের সামনে থেকে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী কিশোরকে আটক করেছে র‌্যাব-১৫ এর একটি দল।

বুধবার (৭ জুলাই) রাত সাড়ে দশটার দিকে ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়। এ সময় মাদক পরিবহণের অভিযোগে জব্দ করা হয় একটি সিএনজিও।

আটক তিন কিশোর হলো, উখিয়ার পালংখালী ইউনিয়নের থাইংখালী উত্তর রহমতের বিল এলাকার মোঃ মফিজ প্রকাশ মফিজের ছেলে মোঃ সরওয়ার আলম (২২), ধামনখালী এলাকার ছৈয়দ আহমদের ছেলে মোঃ মোবারক (১৮) এবং উত্তর রহমতের বিল এলাকার মোঃ মিয়ার ছেলে আব্দুল্লাহ আল মামুন (২১)।

র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এটি নিশ্চিত করেছেন।

র‍্যাবের পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী ইয়াবা ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে সিএনজি যোগ কক্সবাজারের দিকে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি দল রাত সাড়ে দশটার দিকে থাইংখালী বাজারস্থ কেন্দ্রীয় মসজিদের সামনে প্রধান সড়কের উপর তল্লাসি অভিযান শুরু করে। এক পর্যায়ে টেকনাফ থেকে কক্সবাজারগামী একটি সিএনজি র‌্যাবের চেকপোস্টের সামনে আসলে র‌্যাব সদস্যরা থামার নির্দেশনা দেয়। এসময় সিএনজি থেকে পালানোর সময় তিনজনকে গ্রেফতার করা হয়। আরো দুই জন পালিয়ে যায়।

এসময় সিএনজির ভেতরে থেকে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবা পরিবহনের দায়ে জব্দ করা হয়েছে সিএনজিও। আটক করা হয় ওই তিন কিশোরকে।

আসামীদের উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাবের এ কর্মকর্তা জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ