Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনায় নির্বাচন কর্মকর্তার মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ১:১২ পিএম

করোনাভাইরাসের আক্রান্ত হয়ে মৌলভীবাজারের রাজনগর উপজেলার নির্বাচন কর্মকর্তা আলিফ লায়লা মারা গেছেন। নির্বাচন কমিশন সচিবালয় থেকে এ তথ্য জানানো হয়েছে।

ইসির জনসংযোগ শাখার পরিচালক (যুগ্ম-সচিব) এসএম আসাদুজ্জামান সংবাদ মাধ্যমকে বলেন, আলিফ লায়লা করোনা আক্রান্ত হয়ে রাজধানীর একটি বেসরকারী হাসপাতালে ভর্তি ছিলেন। হাসপাতালে ভর্তির পর তার শারীরিক অবস্থার অবনতি হলে বেশ কিছুদিন তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। অতঃপর বুধবার (৭ জুলাই) রাতে তার মৃত্যু হয়।

ইসি কর্মকর্তারা জানান, এ পর্যন্ত ১২০ জন নির্বাচন কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ইসরাইল হোসেনও করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। করোনা আক্রান্ত হওয়ার আগে তিনি সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে রিটার্নিং অফিসারের দায়িত্বে ছিলেন।

ইসি সচিব মো. হুমায়ুন কবীর জানান, দেশে করোনা হানা দেয়ার পর থেকে এ পর্যন্ত নির্বাচন কমিশনের ১২০ জন কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ