Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

আমার ও মায়ের কিছু হলে চাচা জিএম কাদের দায়ী: এরিক এরশাদ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ২:২১ পিএম

জাতীয় পার্টির মরহুম চেয়ারম্যান সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহাম্মদ এরশাদের ছেলে এরিক এরশাদ অভিযোগ করে বলেছেন, আমি সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদের সন্তান। আজ আমার বাবা নেই। এই সুযোগে আমার চাচা জিএম কাদের জন্ম পরিচয় তুলে আমার ও আমার মা বিদিশা এরশাদের বিরুদ্ধে গত দুদিন ধরে নিউজ করাচ্ছেন। আমার ও আমার মায়ের কিছু হলে আমার চাচা জিএম কাদের দায়ী থাকবেন।

আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে রাজধানীর বারিধারায় এরশাদের প্রেসিডেন্ট পার্কের বাসায় এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। এরিক এরশাদ ও তার মা বিদিশার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে জানিয়ে এরিক বলেন, ‘বাবার মৃত্যুর পর থেকে সহায় সম্পত্তির লোভে চাচা জিএম কাদের ষড়যন্ত্র করে আসছেন। এখনও তিনি ষড়যন্ত্র করছেন। আমি প্রধানমন্ত্রীর কাছে তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।’

সংবাদ সম্মেলনে এরিকের মা বিদিশা এরশাদ উপস্থিত না থাকলেও হুসেইন মুহম্মদ এরশাদের ট্রাস্টের পক্ষে চেয়ারম্যান কাজী মামুনুর রশিদসহ অন্যরা উপস্থিত ছিলেন।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম‌্যান হুসেইন মুহম্মদ এরশাদের ছোট ছেলে শাহাতা জারাব এরশাদ এরিক। এরশাদের প্রাক্তন স্ত্রী বিদিশা সিদ্দিকের ছেলে তিনি। তাকে ঘিরে জাতীয় পার্টিতে শুরু হয়েছে কাদা ছোড়াছুডড়ি। প্রকাশিত হচ্ছে নানা সংবাদ। সামাজিক যোগাযোগ মাধ‌্যমে চলছে আলোচনা-সমালোচনা।

এরিক প্রসঙ্গে এসব সংবাদের প্রতিবাদ এবং আলোচনা সমালোচনার জবাব দিতেই এই সংবাদ সম্মেলন ডাকা হয়। এ সময় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ট্রাস্টের চেয়ারম্যান কাজী মো. মামুনুর রশিদ। এসময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

 



 

Show all comments
  • Sheikh Ar ৮ জুলাই, ২০২১, ৩:০৫ পিএম says : 0
    হে ভাই,আসিতেছে,আসিতেছে নিউ রূপালি পর্দায় পর্দা কাপানো হিরো-হিরোইনদের নিয়ে নতুন ছায়াছবি।"দুই বধু এক স্বামীর" পর এবার আসিতেসে "দুই ভাবি এক দেভর"।আশা করা হচ্ছে এই ছবিটি আগের টির থেকেও বেশি ব্যবসায় সফল ছবি হবে।আরও আশা করা হচ্ছে যে মৃত মলিন হল গুলো আবার প্রাণ পাবে হবে রঙিন এই ছবির বৌদলতে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন