Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ময়মনসিংহে ফাঁসিতে ঝুলে গৃহবধূর আত্নহত্যা

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ৩:৩৭ পিএম

ময়মনসিংহের তারাকান্দা উপজেলার তারাকান্দা ইউনিয়নের মহব্বতপুর গ্রামে ফাঁসিতে ঝুলে এক গৃহবধূর আত্নহত্যার ঘটনা ঘটেছে।

গতকাল (৭ জুলাই) রাতে স্বামী আবু হানিফার (৩০) বাড়িতে বসত ঘরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূ শিল্পী আক্তার(২৬) আত্নহত্যা করেছেন বলে দাবি স্বজনদের।

স্থানীয় এবং প্রতিবেশীদের সাথে কথা বলে জানা গেছে-আবু হানিফা একজন মুদি দোকানী।সে বিবাহিত এবং দুই সন্তানের জনক।এমতাবস্থায় মোবাইল ফোনের মাধ্যমে কুমিল্লার করিমপুর এলাকার শিল্পী আক্তারের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তাঁর।প্রায় এক যুগ ধরে আগের স্ত্রী লিপি আক্তারের সাথে দাম্পত্য সম্পর্কে থাকাবস্থায় প্রায় সাড়ে ৩ মাস পূর্বে আবু হানিফা শিল্পী আক্তারকে বিয়ে করে।গতকাল রাতে শিল্পী আক্তার বসতঘরে ফাঁসিতে ঝুলে আত্নহত্যা করেছে বলে দাবি আবু হানিফার স্বজনদের।

জানা গেছে,আজ বৃহস্পতিবার ৮ জুলাই ভোরে আবু হানিফার মা(শিল্পী আক্তারের শাশুরী) হা  নামাজ পড়ে শিল্পী আক্তারকে ডাকতে গেলে কোন সারাশব্দ না পেয়ে উঁকি দিয়ে দেখেন গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে শিল্পী আক্তার।এরপর বাড়ির অন্যদের সহায়তার গৃহবধূর লাশ নিচে নামায় শাশুরীসহ স্বজনরা।

এ বিষয়ে তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান-সকাল ১০ টায় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্নহত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ