Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাটহাজারীতে কঠোর লকডাউনে বিয়ে গুনলেন জরিমানা ২০ হাজার

হাটহাজারী (চট্রগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ৫:১৩ পিএম
করোনা সংক্রমন রোধে সরকারি নির্দেশনায় চলছে কঠোর লকডাউন। নিষেধ করা হয়েছে জনসমাগম, গাড়ি চলাচল, সামাজিক যে কোন অনুষ্ঠান। পালনে মাঠে কাজ করছে ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনীর নিয়মিত অভিযান। কিন্তু সরকারি সে নির্দেশনা অমান্য করে অনেকেই করছেন জনসমাগম, করছেন সামাজিক অনুষ্ঠান। তেমনি উপজেলার চিকনদন্ডী ইউনিয়নে বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে ধুমধাম করে বিয়ে দিতে গিয়ে খেলেন ধরা। গুনলেন ২০ হাজার টাকা জরিমানা।
 
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, চিকনদন্ডী ইউনিয়নের 
যুগীরহাট সংলগ্ন একটি বাড়িতে সরকারি বিধিনিষেধ অমান্য করে বাসার ছাদে প্যান্ডেল তৈরি করে বিয়ের আয়োজন করা হয়। বিয়ে উপলক্ষে বরযাত্রীসহ ১০০ জনের বেশি লোকের খাবার রান্না করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে বরযাত্রী আসার পূর্বেই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সরকারি নির্দেশনা অমান্য করার অপরাধে  মেয়েপক্ষকে ২০ হাজার টাকা জরিমানা প্রদান করা হয় এবং লোকজনের জমায়েত বন্ধ করাসহ প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা হয়। আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি শরীফ উল্যাহ।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ