Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

মঠবাড়িয়ায় লকডাউন অমান্য করায় ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ৬:৩০ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরে বৃহস্পতিবার লকডাউন উপেক্ষা করে ব্যবসা প্রতিষ্ঠান খোলার কারণে ৪ ব্যবসা প্রতিষ্ঠান মালিককে ৯ শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। নির্বাহী ম্যজিস্ট্রেট ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা আকাশ কুমার কুন্ডুর নেতৃত্বে এ অভিযান চালান হয়। এসময় উপস্থিত ছিলেন আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফেরদৌস প্রিন্স, ওসি মুহা. নূরুল ইসলাম বাদলসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও গণমাধ্যম কর্মীরা।

এদিকে লকডাউন বাস্তবায়নে পৌর শহরে প্রবেশের বিভিন্ন সড়ক বন্ধ করে দিয়েছে প্রশাসন। জরুরী প্রয়োজন ছাড়া বাহিরে বের না হতে মাইকিং করা হচ্ছে। মঠবাড়িয়া পৌর শহর ও বিভিন্ন ইউনিয়নের বাজার গুলো নির্বাহী ম্যজিস্ট্রেট এর পাশাপাশি বিভিন্ন আইন শৃঙ্খলা শহর ও বিভিন্ন বাজারগুলো পরিদর্শন করছে। পাশাপাশি ডাক্তার, সেনা বাহিনী, আনসার ও রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবী কর্মীরা টহলে রয়েছেন।

নির্বাহী ম্যজিস্ট্রেট ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা আকাশ কুমার কুন্ডু বলেন, সরকারি নির্দেশনা মানতে ও মানাতে প্রয়োজনে আরও কঠিন অবস্থানে থাকবে প্রশাসন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ