Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাতকে নৌ-পুলিশের উপর হামলার ঘটনায় দুই আসামী গ্রেফতার

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ৮:৫৩ পিএম

সুনামগঞ্জের ছাতকে নৌ-পুলিশের উপর হামলার ঘটনায় দায়েরি মামলায় আনসার আলী ও মনির মিয়া নামের আরও দুইজন আসামীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গত বুধবার রাত সাড়ে ১১টায় দোয়ারাবাজার উপজেলার মন্তাজনগর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হন। তারা মন্তাজনগর গ্রামের বাসিন্দা ও মামলার ২২ এবং ২৩ নম্বর আসামী।

সুনামগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি ইকবাল বাহারের নেতৃত্বে অভিযানে সাথে ছিলেন গোয়েন্দা পুলিশের সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক শামীম আকঞ্জীসহ অন্যান্য সদস্যবৃন্দ। পরে তাদেরকে ছাতক থানায় হস্তান্তর করা হয়। বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃতদের সুনামগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া গত ৬ জুলাই সিলেটের কোম্পানীগঞ্জ থানা পুলিশের হাতে গ্রেফতার হয় শাহাদাৎ নামের মামলার আরেক আসামী।

প্রসঙ্গত, ছাতকের চেলা নদীতে গত ৪ জুলাই সন্ধ্যায় নৌ-পুলিশের উপর হামলা করে বালু খেকোরা। এতে নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মঞ্জুর আলমসহ ৬ পুলিশ আহত হয়। এ ঘটনায় নৌ-পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক হাবিবুর রহমান বাদী হয়ে ২৬ জনের নাম উল্লেখসহ ৫০জনকে অজ্ঞাত আসামী করে ছাতক থানায় একটি মামলা (নং-৩) দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুনামগঞ্জ

১১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ