Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

হাসপাতাল থেকে করোনা রোগী পালানো ঘটনায় ধুম্রজাল

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ৯:০০ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় হাসপাতাল থেকে করোনা রোগী পালানোর ঘটনায় ধুম্রজালের সৃষ্টি হয়েছে। করোনা আক্রান্ত নারী মোসাঃ বুশরা (১৮) হাসপাতাল থেকে পালিয়ে যায় এমন ঘটনায় পৌর শহরে টক অব টাউন। বুধবার সে উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন। বিকেলে করোনা পরীক্ষায় পজিটিভ শনাক্ত হন। বৃহস্পতিবার ভোরে তাকে আর হাসপাতালে খুঁজে পাওয়া যাচ্ছে না। এবিষয়ে কলাপাড়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার জেএইচ লেনিন এ তথ্য নিশ্চিত করেছেন।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য প্রশাসক ডাঃ চিন্ময় হাওলাদার জানান, করোনা শনাক্ত হওয়া ওই মহিলা হাসপাতালে ভর্তি ছিলেন। পালিয়ে যাওয়া নিয়ে গুজব ওঠে। পরবর্তীতে হাসপাতালের রেকর্ড বুক খুঁজে দেখলাম রোগী পালায়নি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছে। কলাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) আসাদুর রহমান জানান, বিষয়টি থানায় কেউ অবহিত করেনি। পৌর শহরের সিকদার সড়কে তার বাসা। স্বামীর নাম আব্দুল্লাহ।

কলাপাড়া পৌরসভার সাবেক কাউন্সিলর শহরের সুতাপট্টির বাসিন্দা নাসরিন ফাতেমা বিউটি (৫৭) বরিশাল শোবাচিম হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল সাড়ে নয় টায় মারা গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন