Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

রেশনিংয়ের আদলে দুস্থদের বিনামূল্যে খাবার দেবে যুবলীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ৯:০৯ পিএম

রেশনিং সিস্টেমের আদলে করোনায় বিপর্যস্ত অসহায়-দুস্থদের মাঝে খাদ্য বিতরণের উদ্যোগ নিয়েছে যুবলীগ। শিগগিরই এ কার্যক্রম শুরু করবে সংগঠনটি। বৃহস্পতিবার (৮ জুলাই) ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে টিকাটুলি কামরুন্নেসা স্কুল সংলগ্ন বস্তিতে দুস্থদের মধ্যে রান্না করা খাবার বিতরণকালে একথা জানান সংগঠনের শীর্ষ নেতারা।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে প্রায় ১ হাজার অসহায়-দুস্থ মানুষের জন্য রান্না করা খাবার বিতরণ করা হয় বলে জানিয়েছে সংগঠনটি।

দুস্থদের বিনামূল্যে খাদ্য বিতরণ কর্মসূচি পালনকালে যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, রাজনীতির মূল কথা মানবসেবা। অনতিবিলম্বে করোনায় বিপর্যস্ত অসহায়-দুস্থদের খাদ্যসেবা দেওয়ার জন্য রেশনিং সিস্টেমের আদলে আমাদের সাধ্য ও সামর্থ্য অনুযায়ী বিনামূল্যে খাদ্যসামগ্রী বিতরণের প্রস্তুতি নিচ্ছি।

নিখিল বলেন, যুবলীগ ইতোমধ্যে প্রায় ৬০ লক্ষাধিক মানুষকে খাদ্য সহায়তা দিয়েছে। এছাড়া ফ্রি অক্সিজেন সেবা, ফ্রি অ্যাম্বুলেন্স সেবা, ফ্রি টেলিমেডিসিন সেবা, বিনামূল্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ, করোনায় মৃতদের দাফন কর্মেও যুবলীগ রয়েছে সদা সোচ্চার।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশীদ, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ড. শামীম আল সাইফুল সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ

২ ডিসেম্বর, ২০২১
১২ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ