Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিপুল পরিমাণ গাঁজাসহ থানার পরিচন্নকর্মী গ্রেফতার

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ৯:৩২ পিএম

সিলেটের বিশ্বনাথে পাঁচ কেজি গাঁজাসহ থানার পরিচ্ছন্নতা কর্মী ও ডোম মিজান মুন্সিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার মধ্যরাতে উপজেলার রামপাশা ইউনিয়নের গড়গাঁও জনৈক গয়াস আলীর বাড়ির সামনে থেকে চটের বস্তায় থাকা গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়। যার আনুমানিক মূল্য ১লক্ষ্য ৫০ হাজার টাকা।

গ্রেফতারকৃত মিজান সুনামগঞ্জের ছাতক উপজেলার রংপুর গ্রামের মৃত হেকিম মুন্সির পুত্র। বিশ্বনাথ উপজেলা সদরের টিএনটি রোডের আসকির মিয়ার কলোনীতে বসবাসরত মিজান বিশ্বনাথ থানায় পরিচ্ছন্নতা কর্মী ও ডোম হিসেবে কর্মরত ছিল। এ ঘটনায় তার বিরুদ্ধে আজ বৃহস্পতিবার বিশ্বনাথ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন ডিবি পুলিশের এসআই আবুল কালাম আজাদ। (মামলা নং-০৪)।

সূত্র জানায়, থানায় কাজের সুযোগকে কাজে লাগিয়ে মাদকের ভয়াবহ কারবার গড়ে তুলেছিল মিজান। অবশেষে ডিবির জালে আটকা পড়ে মিজান।

এ বিষয়ে সিলেট জেলা গোয়েন্দা পুলিশ (দক্ষিণ) জোনের অফিসার ইনচার্জ মো: ইখতিয়ার উদ্দিন বলেন, চোরাচালান প্রতিরোধ ও মাদকদ্রব্য উদ্ধারে আমাদের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ