Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সালথায় মাদক বিক্রেতা আটক

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ১২:০৬ এএম

ফরিদপুরের সালথায় শীর্ষ মাদক বিক্রেতা মো. ফ্লাট ফকিরকে আটক করেছে পুলিশ। আটককৃত ফ্লাট উপজেলার বল্লভদী ইউনিয়নের বাউষখালি গ্রামের মৃত মোসলেম ফকিরের ছেলে। গতকাল বৃহস্পতিবার ভোরে বাউষখালি এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, সালথা থানার ওসি মো. আসিকুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বল্লভদী ইউনিয়নের বাউষখালি এলাকায় অভিযান চালিয়ে মো. ফ্লাট ফকিরকে আটক করে। এসময় তার কাছ থেকে ১ কেজি ১০০ গ্রাম গাঁজা, ৬০ পিস ইয়াবা ট্যাবলেট, গাঁজা মাপার দুটি যন্ত্র ও ২টি মোবাইলসহ গাঁজা বিক্রির নগদ ১৫০০ টাকা উদ্ধার করা হয়।
সালথা থানার ওসি মো. আসিকুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক বিক্রেতা মো. ফকিরকে আটক করে ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন। তিনি আরো বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২২ অক্টোবর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ