Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আনোয়ারায় বিমান বাহিনীর নিয়ন্ত্রণ কক্ষের পাশে ড্রোন

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ১২:০৬ এএম

চট্টগ্রামের আনোয়ারায় বিমান বাহিনীর নিয়ন্ত্রণ কক্ষের (রার্ডার অফিস) পাশেই একটি রহস্যজনক ড্রোন অবতরণ করেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার বটতলী ইউনিয়নের ছিরাবটতলী গ্রামে বিমান বাহিনীর রার্ডার (নিয়ন্ত্রণ কক্ষ) অফিসের পাশে ইসহাক ডাক্তারের বাড়িতে এটি অবতরণ করেছে বলে জানা যায়। তবে অবতরণের ২০ থেকে ২৫ মিনিটের মধ্যেই অজ্ঞাত ৩ ব্যক্তি একটি মাইক্রোবাস যোগে এসে ড্রোনটি নিয়ে যায়। ড্রোনটি গত বুধবার বিকালেও বিমান বাহিনীর রার্ডার নিয়ন্ত্রণ কক্ষ অফিসের উত্তর পাশে বৈরাগ ইউনিয়নের কান বাড়ি এলাকায় আকাশে উঠতে দেখা গেছে বলে জানান স্থানীয়রা। বিষয়টি তদন্ত করে দেখছে বলে জানান আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিদারুল ইসলাম। স্থানীয় ইসহাক ডাক্তারের বাড়ির বাসিন্দা মো. ইলিয়াছ জানান, দুপুরে বাড়ির পুকুর পাড়ে ছেলেরা খেলতে গেলে ড্রোনটি অবতরণ করতে দেখে তারা সেটি পুকুর থেকে তুলে নেয়। কিছুক্ষণ পর মাইক্রোবাস যোগে অজ্ঞাত ৩ যুবক এসে ছেলেদের কাছ থেকে ড্রোনটি নিজেদের দাবি করে নিয়ে যায়। তিনি আরো জানান, গত বুধবার বিকালেও বৈরাগ খান বাড়ি এলাকায় ড্রোনটি উঠতে দেখেছে লোকজন।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিদারুল ইসলাম সিকদার জানান, উপজেলার ছিরাবটতলী এলাকায় ড্রোন অবতণের বিষয়ে এখনো কোন খবর তার কাছে আসেনি। তবে বিষয়টি তিনি তদন্ত করে দেখছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিমান বাহিনী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ