Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪
শিরোনাম

বেক্সিমকো গ্রুপের সাবেক উচ্চপদস্থ কর্মকর্তা নাদিম শফিকুল্লাহ’র ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ১২:০৫ এএম

বেক্সিমকো গ্রুপের সাবেক উচ্চপদস্থ কর্মকর্তা নাদিম শফিকুল্লাহ করাচিতে গত বুধবার (৭ জুলাই) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। ১৯৯১ সাল থেকে তিনি বেক্সিমকো গ্রুপের বিভিন্ন পর্যায়ে কাজ করেছেন। সর্বশেষ তিনি গ্রুপের কেমিকেল ডিভিশন-এর প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস লিমিটেড তখন এই বিভাগের অংশ ছিল। তিনি ২০০৩ সালে বেক্সিমকো থেকে অবসর গ্রহণ করেন। নব্বইয়ের দশকে বেক্সিমকো গ্রুপের আকার বিস্তৃতকরণ ও বৈচিত্র্যকরণে তিনি সক্রিয়ভাবে অংশ নিয়েছিলেন। ওই সময় গ্রুপের কর্মপরিকল্পনা ও লক্ষ্য বাস্তবায়নে তার অবদান সহায়ক ভূমিকা পালন করে।

মৃত্যুর সময় শফিকুল্লাহর বয়স হয়েছিল ৭৭ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র ও নাতি-নাতনি রেখে গেছেন।

বেক্সিমকো গ্রুপের পরিচালক পরিষদ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষ এক শোক বার্তায় বলেছে, আল্লাহর কাছে প্রার্থণা করি তিনি যেন মরহুমকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন এবং শোকসন্তপ্ত পরিবারকে যেন এই অপরিমেয় শোক বহন করার শক্তি প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ