Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

না’গঞ্জে জঙ্গিবাদবিরোধী শপথ শিক্ষার্থী অভিভাবকদের

প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী শপথ করেছে নারায়ণগঞ্জ শহরের ১৮নং ওয়ার্ডের শীতলক্ষ্যা এলাকায় অবস্থিত ১০ নং শীতলক্ষ্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা। রোববার দুপুরে স্কুল প্রাঙ্গণে জঙ্গিবাদবিরোধী সমাবেশে হাত তুলে শপথ নেন তারা। সভায় একই সঙ্গে শিক্ষার গুণগন মানোন্নয়নে আলোচনা ও ৫ম শ্রেণির ২য় মডেল টেস্ট পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়। স্কুলটির পরিচালনা কমিটির সভাপতি রাজিবুল হাসান রানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিকের ১৮নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগ নেতা মোঃ কামরুল হাসান মুন্না। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্কুলটির অভিভাবক সমিতির সভাপতি হাজী সাদেক হোসেন, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শিউলী রানী, মায়া দেবীসহ স্কুলটির শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর মোঃ কামরুল হাসান মুন্না বলেন, বাড়ি গাড়ি জমিজমা বড় সম্পদ নয় একজন সুসন্তানই পিতামাতার কাছে বড় সম্পদ। একজন সুসন্তান রাষ্ট্রেরও বড় সম্পদ। জঙ্গিবাদ মোকাবেলা শুধু রাষ্ট্রেরই দায়িত্ব নয় এ বিষয়ে সমাজেরও দায়িত্ব রয়েছে। শিক্ষার্থীদের বিষয়ে আমাদের অভিভাবকদের সচেতন হতে হবে। সন্তান কোন বখাটে ছেলেদের সঙ্গে মিশছে কিনা। সে ঠিকমত স্কুলে আসছে কিনা। লেখাপড়া কিভাবে করছে সে বিষয়ে অভিভাবকদের খোঁজ খবর নেয়ার তাগিদ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: না’গঞ্জে জঙ্গিবাদবিরোধী শপথ শিক্ষার্থী অভিভাবকদের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ