Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেখ সোহেল করোনায় আক্রান্ত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ১১:৩১ এএম | আপডেট : ১১:৩৬ এএম, ৯ জুলাই, ২০২১

বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র, বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি’র পরিচালক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল করোনা আক্রান্ত হয়েছেন। তার পারিবারিক ও দলীয় সূত্রে জানা গেছে, গতকাল বৃহষ্পতিবার দুপুরে তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। এসময় তার নমুনা পরীক্ষার ফল পজেটিভ আসে। তবে তিনি সুস্থ আছেন এবং ঢাকায় নিজ বাসভবনে অবস্থান করছেন। তার পরিবারের অন্যান্য সদস্যরাও সুস্থ আছেন।

উল্লেখ্য, করোনা মহামারীর শুরু থেকে খুলনা অঞ্চলের অসহায় মানুষের সহায়তায় তিনি ভূমিকা রাখছেন। বর্তমানে তিনি শহীদ শেখ আবু নাসের অক্সিজেন ব্যাংক, সেখ সালাহউদ্দিন জুয়েল এমপি ‘ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস’ ও শেখ সোহেল অক্সিজেন ব্যাংকের মাধ্যমে করোনা রোগীদের অক্সিজেন সরবরাহসহ আনুষঙ্গিক সেবা চালু করেছেন। তাঁর নির্দেশনা ও সহযোগিতায় খুলনা মহানগর যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এই মানবিক কার্যক্রম পরিচালনা করছেন।

এদিকে, শেখ সোহেলের সুস্থতা কামনায় আজ শুক্রবার বাদ জুমা খুলনা মহানগরীর ৩১টি ওয়ার্ডের মসজিদে মসজিদে দোয়া মাহফিল আয়োজন করেছে যুবলীগ নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ