Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

কাপ্তাইয়ে দুর্বৃত্তদের গুলিতে একজন নিহত

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ১:০৮ পিএম

রাঙামাটির কাপ্তাইয়ে দুর্বৃত্তদের গুলিতে ৪৫ বছর বয়সী একব্যক্তি নিহত হয়েছে। বৃহস্পতিবার (৮ জুলাই) রাতে চন্দ্রঘোনা থানার রাইখালী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের তিনছড়ি নোয়াপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী। তিনি বলেন, সন্ধ্যা খবর পেয়ে আমরা গবাছড়ি এলাকার মংসাই খই মারমার ছেলে অংথোয়াইচিং মারমার মরদেহ রাত ৯টায় উদ্ধার করি। নিহতের মাথার পেছনে আঘাতের চিহ্ন রয়েছে। তিনি জানান, পাহাড়ী দু'টি সন্ত্রাসী সংগঠনের প্রভাব বিস্তারের ফলে গুলিবিদ্ধ হয়ে উক্ত ব্যক্তি মারা গেছেন বলে ধারনা করে।

পার্বত্য চট্টগ্রামের বড় একটি আঞ্চলিক দলের সঙ্গে তাদের প্রতিপক্ষ এমএনপি সন্ত্রাসী সংগঠনের মধ্যে বৃহস্পতিবার সকাল হতে বিকাল ৪টা পযন্ত থেমে থেমে গুলিবিনিময় হয়। এতে পার্বত্য চট্টগ্রাম জনসংহিত সমিতি (মূল) দলের সদস্য নিহত হয়।

চন্দ্রঘোনা ঘানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, শুক্রবার (৯জুলাই) সকাল ৯টায় লাশ ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি পাঠানো হয়েছে। তবে পরিবেশ শান্ত রয়েছে বলে উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলিতে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ