Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে স্বাস্থ্যবিধি উপেক্ষা ১৩ জনকে জরিমানা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ৬:৩৩ পিএম

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে শুক্রবার নগরীর বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ও স্পেশাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌসের নেতৃত্বে নগরীর কে সি দে রোড, লালদিঘী, জেল রোড, বান্ডেল রোড, ব্রিকফিল্ড রোড, পাথরঘাটা, কবি নজরুল ইসলাম রোড ও আলকরণ এলাকায় করোনাভাইরাস জনিত রোগের বিস্তার রোধে সরকারি স্বাস্থ্যবিধি উপেক্ষা করায় ১৩টি মামলায় ১৩ ব্যক্তিকে ১ হাজার ৬শত টাকা জরিমানা করা হয়।

অভিযানকালে ম্যজিস্টেটগণ মাস্ক বিতরণ করেন এবং নগরবাসীকে স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা দেন। করোনাভাইরাস প্রতিরোধ কল্পে ও নগরবাসীকে স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতন করতে চসিকের ভ্রাম্যমান আদালত অব্যাহত থাকবে। অভিযানে ম্যাজিস্ট্রেটগণকে সহায়তা করেন সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সদস্যবৃন্দ। বিকেলে শহরের ৬ নং সড়কের মাথা এলাকায় দেখা গেছে দুইজন নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন