Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

র‌্যাব-১১ এর অভিযানে ৯ জুয়াড়ি গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ৯:১০ পিএম

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইন শৃংঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মাদক, জুয়ার সিন্ডিকেটসহ বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। সাম্প্রতিক সময়ে ফতুল্লা এলাকায় জুয়ার আসর বেড়ে যাওয়ায় জুয়ার আসর বন্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে র‌্যাব।

এরই ধারাবাহিকতায় ৯ জুলাই রাত ৩ টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, ব্যাটালিয়ন সদর,এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন সৈয়দপুর কড়ইতলা এলাকায় অবৈধ জুয়ার আস্তানায় অভিযান পরিচালনা করে ও জুয়া খেলার সরঞ্জামাদি ও নগদ ১৭,৩০০/-টাকা উদ্ধারসহ ৯ জন জুয়াড়ি’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিবরণ নিম্নরূপ:

ক। মোঃ মাসুদ মিয়া (৫৫), জেলা-নোয়াখালী।
খ। মোঃ মামুন (৩২), জেলা-নোয়াখালী।
গ। মোঃ আরশাদ মিয়া (৫৮), জেলা-নারায়ণগঞ্জ ।
ঘ। মোঃ বাবুল মিয়া (৪০), জেলা- পটুয়াখালী।
ঙ। মোঃ শাহিন শেখ (৪৪),- জেলা-খুলনা
চ। হযরত আলী (৫৭), জেলা-নারায়নগঞ্জ।
ছ। মোঃ জাহাঙ্গীর (৪২), জেলা-নারায়নগঞ্জ।
জ। মোঃ তাওলাদ হোসেন (৩৮), জেলা-নারায়ণগঞ্জ।
ঝ। মোঃ সোহেল (৪৫), জেলা-নারায়নগঞ্জ।

গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, নারায়ণগঞ্জ ফতুল্লা থানাধীন সৈয়দপুর কড়ইতলা এলাকায় কখনো গোপনে আবার কখনো কখনো প্রকাশ্যে চলতো এই জুয়ার আসর। নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুয়াড়ি গ্রেফতার

৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ