Inqilab Logo

রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

চন্দ্রঘোনায় পাহাড়ি সন্ত্রাসীদের গোলাগুলি

নিহত ১

স্টাফ রিপোর্টার, রাঙামাটি : | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২১, ১২:০১ এএম

রাঙামাটির চন্দ্রঘোনায় উপজাতীয় দুই গ্রুপের মধ্যে দফায় দফায় গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত সময়ে নারানগিরি বড়পাড়া নামক এলাকায় এই গুলি বিনিময়ের ঘটনায় সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএসর এক কর্মী মারা গেছেন। জানা গেছে, রাইখালী থেকে জেএসএস এর একটি সশস্ত্র দল রাজস্থলী যাওয়ার পথে নারানগিরি বড়পাড়া নামক স্থানে পৌঁছুলে সেখানে আগে থেকে অবস্থান করা মিয়ানমারের বিচ্ছিন্নতাবাদী এমএনপির সশস্ত্র সন্ত্রাসীদের সাথে মুখোমুখি হওয়ার সাথে সাথেই উভয় পক্ষ বন্দুকযুদ্ধে লিপ্ত হয়। কয়েক দফায় সদস্য সংখ্যা বৃদ্ধি করে বিকেলে জেএসএস-এমএনপির সন্ত্রাসীরা কচুরিপাড়া এলাকায় আবারো কয়েশ’ রাউন্ড গুলি বিনিময় করে।

এতে জেএসএস এর অন্তত দুইজন সন্ত্রাসী নিহত ও একজন আহত হওয়ার খবর অসমর্থিত সূত্র থেকে জানাগেলেও প্রশাসন সেটি নিশ্চিত করতে পারেনি। রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মারুফ আহাম্মেদ জানিয়েছেন, উক্ত ঘটনায় একজন নিহত হয়েছে এবং পুলিশ তার লাশ উদ্ধার করতে সেখানে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ