Inqilab Logo

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

বেঙ্গালুরুতে গ্রেফতার ১২

বাংলাদেশি তরুণীকে গণধর্ষণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২১, ১২:০০ এএম

ভারতে বাংলাদেশি তরুণীকে যৌন নির্যাতন ও গণধর্ষণের মামলায় ১২ জনকে গ্রেফতার করেছে বেঙ্গালুরু পুলিশ। বেঙ্গালুরুর পুলিশ কমিশনার কমল পন্থ এ বিষয়ে গত বৃহস্পতিবার সিরিজ টুইট করেছেন। পরে এ নিয়ে একটি রিপোর্ট প্রকাশ করে এনডিটিভি। তবে গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম জানায়নি গণমাধ্যমটি। সেখানে বলা হয়, গ্রেফতার হওয়া ব্যক্তিদের মধ্যে ১১ জন বাংলাদেশি। গ্রেফতারকৃত ১২ জনের মধ্যে দু’জন নারী।
পরে সিরিজ টুইট বার্তায় ওই গ্রেফতারের বিষয়টি জানান বেঙ্গালুরুর পুলিশ কমিশনার কমল পন্থ। তিনি বলেন, মাত্র পাঁচ সপ্তাহের মধ্যে তদন্ত শেষ করা হয়েছে এবং আদালতে অভিযোগপত্রও দাখিল করা হয়েছে। এসময় তদন্ত দ্রুত শেষ করে আদালতে অভিযোগপত্র দাখিলের জন্য তদন্তকারী দলের প্রশংসা করেছেন পন্থ। তদন্তকারী দলের জন্য ১ লাখ রুপি পুরস্কার অনুমোদন দেয়ার কথাও জানান বেঙ্গালুরুর পুলিশ কমিশনার।
উল্লেখ্য, গত মে মাসে নির্যাতনের শিকার হয় বাংলাদেশের ওই তরুণী। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তখন বলা হয়, ২২ বছর বয়সী ওই তরুণীকে নির্যাতনের পর গণধর্ষণও করা হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ