Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নওগাঁর বদলগাছীতে ৪ মণ গাঁজাসহ মহিলা আটক

প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা : নওগাঁর বদলগাছী উপজেলার আড়চা পশ্চিমপাড়ায় এলাকায় অভিযান চালিয়ে ১৬০ কেজি (৪ মণ) গাঁজাসহ কাঞ্চন বেগম (৪০) নামের এক মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করেছে বদলগাছী থানা পুলিশ।
বদলগাছী থানার অফিসার ইনচার্জ মোঃ জালাল উদ্দিন জানান, রোববার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ মোঃ জালাল উদ্দিন, ইন্সপেক্টর (তদন্ত) শাহিনুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম উপজেলার বালুভরা ইউনিয়নের আড়চা পশ্চিমপাড়ার মাদক ব্যবসায়ী মজিবর রহমানের বাড়ীতে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী মজিবর রহমান পালিয়ে যায়। পরে পুলিশ তার স্ত্রী কাঞ্চন বেগমকে আটক করে তার দেয়া তথ্য মোতাবেক শুকনো পাটের নিচে স্তূপ করে রাখা ১৬০ কেজি (৪ মণ) গাঁজা উদ্ধার করে। উদ্ধারকৃত গাঁজা আনুমানিক মূল্য ২৪ লাখ টাকা বলে পুলিশ জানায়।
পুলিশ জানায়, আড়চা পশ্চিমপাড়ার মাদক ব্যবসায়ী মজিবর রহমান ও তার স্ত্রী কাঞ্চন বেগম জেলা পুলিশের বিশেষ শাখার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। এ ব্যাপারে বদলগাছী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নওগাঁর বদলগাছীতে ৪ মণ গাঁজাসহ মহিলা আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ