Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

লালমনিরহাটে জমিয়াতুল মোদার্রেছীনের সম্মেলন ৪১ সদস্য বিশিষ্ট জেলা কমিটি ঘোষণা

প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

লালমনিরহাট জেলা সংবাদদাতা : লালমনিরহাট নেছারিয়া কামিল মাদরাসা মিলনায়তনে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন লালমনিরহাট আহŸায়ক কমিটির আয়োজনে গত শনিবার জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে সভাপতিত্ব করেন লালমনিরহাট নেছারিয়া কামিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মোসলেম উদ্দিন , সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সহ মহাসচিব ও কুড়িগ্রাম জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি মাওলানা মোঃ নুর বখ্ত, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মাওলানা এনামুল হক মাজেদী ও কুড়িগ্রাম জেলা শাখার সম্পাদক মাওলানা শফিকুল ইসলাম শফি। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আহŸায়ক ও প্রিন্সিপাল কাকিনা হাট মোস্তফাবিয়া কামিল মাদরাসা মাওলানা শাহেদার রহমান, প্রিন্সিপাল ভবানিপুর সিনিয়ার ফাজিল মাদরাসা মাওলানা এ,বি,এম নুরুল ইসলাম, প্রিন্সিপাল কাশিরাম একরামিয়া আলীম মাদরাসা মাওলানা মিজানুর রহমান, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন লালমনিরহাট সদর উপজেলা শাখার সভাপতি মাওলানা রুহুল আমিন, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন লালমনিরহাট সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা মোঃ আইয়ুব আলী বসুনিয়া, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন আদিতমারী উপজেলা শাখার সম্পাদক মাওলানা দেলোয়ার হোসেন, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন হাতীবান্ধা উপজেলা শাখার সম্পাদক মাওলানা আবদুর রহিম, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন কালিগঞ্জ উপজেলা শাখার সম্পাদক মাওলানা নুরুল ইসলাম, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন পাটগ্রাম উপজেলা শাখার সভাপতি মাওলানা আসাদুজ্জামান, প্রিন্সিপাল হাতীবান্ধা আলিম মাদরাসা মাওলানা এ,কে,এম জমশের আলী, মাওলানা নজরুল ইসলাম সাদী, মাওলানা ফজলুল হক প্রমুখ। সম্মেলনে প্রধান অতিথি মাওলানা নুর বখ্ত বলেন, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের মাধ্যমে মাদরাসার শিক্ষকদের অনেক দাবী দাওয়া আদায় হয়েছে। আরও অনেক সমস্যা আছে, সেগুলো আদায় করতে শক্তিশালী সংগঠনের প্রয়োজন। আপনারা সংগঠনকে শক্তিশালী করুন অচিরেই সব দাবী দাওয়া আদায় হবে ইনশাল্লাহ।
সম্মেলন শেষে মাওলানা মোসলেম উদ্দিন প্রিন্সিপাল লালমনিরহাট নেছারিয়া কামিল মাদরাসাকে সভাপতি, প্রিন্সিপাল কাকিনা হাট মোস্তফাবিয়া কামিল মাদরাসা মাওলানা শাহেদার রহমানকে সাধারণ সম্পাদক ও কাশিরাম একরামিয়া আলিম মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মিজানুর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। সম্মেলনে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম মাওলানা এম.এ মান্নানের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন প্রধান অতিথি মাওলানা মোঃ নুর বখ্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ