Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

রূপগঞ্জে মাদক ব্যবসায়ীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত

প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রকাশ্যে দিবালোকে মাদক ব্যবসায়ীরা পুলিশের উপর হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলায় পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই)সহ দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় হামলাকারীদের মধ্যে রুহিত (২৩) নামে একজনকে আটক করা হয়েছে। গতকাল রোববার রাতে উপজেলার ভুলতা ইউনিয়নের নাহাটি এলাকায় ঘটে এ ঘটনা। আটক রুহিত উপজেলার ভুলতা পুরান বাজার এলাকার প্রফেসর নুরুল ইসলামের ছেলে। আটক রুহিত গত দুই মাস আগে ছাত্রদল থেকে ছাত্রলীগে যোগদান করে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ৭টার দিকে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জুবায়ের মৃধাসহ দুই পুলিশ সদস্য নাহাটি এলাকায় অবস্থান করে। এসময় মাদক ব্যবসায়ী সন্দেহে একটি মটরসাইকেল গতিরোধ করেন পুলিশ। পরে মটরসাইকেলে থাকা হিমেল নামে এক মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ছুড়ে ফেলে দৌড়ে পালিয়ে যায়। এক পর্যায়ে মটরসাইকেলে থাকা অপর মাদক ব্যবসায়ী রুহিতকে আটক করে হেনকাপ পড়াতে যায় উপস্থিত পুলিশ সদস্যরা। এসময় রুহিত পুলিশ সদস্যদের উদ্দেশ্যে করে গালিগালাজ ও অপমান জনিত কথা বলতে শুরু করে। এক পর্যায়ে এসআই জুবায়ের মৃধার পোশাকের কলারে চেপে ধরে। পরে উপস্থিত জুয়েল (১২৭৫) ও আক্কাস (১২৩২) নামে দুই পুলিশ সদস্য এসআই জুবায়ের মৃধাকে ছাড়াতে গেলে তাদেরকেও লাথি মেরে ফেলে দেয়। মাদক ব্যবসায়ী রুহিতকে ছাড়াতে তার সহযোগিরা পুলিশকে ঘিরে ফেলে। এসময় আশ-পাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ভুলতা ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শাহ আলমের নেতৃত্বে এক দল পুলিশ সদস্য এসে রুহিতকে আটক করতে সক্ষম হন। রুহিতের সঙ্গে থাকা ৫৫ পিছ ইয়াবা জব্দ করা হয়। এ ব্যপারে পুলিশের এসআই জুবায়ের মৃধার সঙ্গে যোগাযোগ করা হলে তার ব্যবহৃত মোবাইল ফোন নাম্বারটি বন্ধ পাওয়া যায়।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, হামলাকারী মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের চেষ্টা চলছে। মাদক ব্যবসায়ীরা যে দলেরই হোকনা কেন তাদের কোন প্রকার ছাড় দেয়া হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ