Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে বাসায় ডেকে পুলিশ পরিচয়ে জিম্মি গ্রেফতার ৫

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২১, ৩:২০ পিএম

নগরীর ডবলমুরিংয়ে সংঘবদ্ধ একটি অপহরণকারী চক্ররের ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের জিম্মি থেকে অপহৃত এক যুবককেও উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন- পারভেজ হোসেন জুয়েল (২৮), মো. সাইদুল ইসলাম (৩৪), আশরাফুল আলম ওরফে সাগর (২৩), রহিমা আক্তার রুপা (২৫)। উদ্ধারকৃত ব্যক্তি হলেন- মো. জাহেদ (৪৩)।

শুক্রবার রাতে ডবলমুরিং থানার মেমগলি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, গ্রেপ্তারকৃতরা সংঘবদ্ধ অপহরণকারী চক্র। তাদের নারী সদস্য রূপা প্রেমের ফাঁদ পেতে মানুষকে বাসায় ডেকে আনতো। বাসায় আনার পর বাকিরা মিলে তাকে জিম্মি করে বাসায় ফোন দিত। এরপর ওই ব্যক্তিকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে আটক করা হয়েছে বলে বিকাশে টাকা না পাঠালে মামলা দিয়ে জেলে পাঠানোর হুমকি দেয়া হতো। একই কায়দায় গতকাল সকালে বাসায় ডেকে নেওয়া হয় জাহেদকে। কিন্তু বাসায় জাহেদের চিৎকার শুনে আশেপাশের লোক ছুটে আসলে তারা পালানোর চেষ্টা করে। পরে আমরা গিয়ে তাদের গ্রেপ্তার করি এবং জাহেদকেও উদ্ধার করি। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ