Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নীলফামারীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ইজিবাইক চালক নিহত

নীলফামারী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২১, ৪:১৫ পিএম

নিজ বাড়ীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে হোসেন আলী (৫৫) নামের এক ইজিবাইক চালক নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে নীলফামারী পৌর এলাকার মধ্য হাড়োয়া নীলকঞ্জ গ্রামে। শনিবার ভোরে এই ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহত ব্যক্তির স্ত্রী সফিয়া বেগম , দুই ছেলে রশিদুল (৩০) ও মতিয়ার রহমান, (২৫) এবং ছেলের বউ সহ ৬ জনকে আটক করেছে।
জানা যায় নিহত ইজিবাইক চালক হোসেন আলী আট বছর আগে সদর উপজেলার ইটাখোলা ইউনিয়নের সিংদই বুড়ির ডাঙ্গা গ্রাম থেকে এসে মধ্য হাড়োয়া নীলকুঞ্জপাড়ায় শ্বশুরবাড়ীতে তার দুই ছেলে ও স্ত্রী সুফিয়াসহ বসবাস করে আসছে।
নিহতের ছোট ভাই আলাল হোসেন (৫০) জানান, ছেলের বউকে নিয়ে দীর্ঘদিন ধরে মামলা চলছে। ওই মামলার শিকার হয়ে আজ তাদের হাতে জীবন দিতে হলো। বাড়ীতে খুন হবে বিশ্বাস করতে পারছি না। এলাকাবাসীর ধারনা পারিবারিক বিরোধের জের ধরে এই হত্যাকন্ডের ঘটনা ঘটতে পারে।
নীলফামারী থানার ওসি আব্দুর রউপ জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘটনা তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাত

২৪ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ